স্পেজিয়াকে ৩-০ গোলে হারিয়ে শিরোপা জয়ের দৌড়ে টিকে থাকলো জুভেন্তাস

এই জয়ের ফলে সিরি'আ লীগ টেবিলের তৃতীয় স্থানে উঠে এলো জুভেন্তাস। ২৪ ম্যাচে রোনাল্ডোদের সংগ্রহ ৪৯ পয়েন্ট। সমসংখ্যক ম্যাচ খেলে ৫৬ পয়েন্ট নিয়ে লীগ টেবিলের শীর্ষে ইন্টার মিলান।
স্পেজিয়াকে ৩-০ গোলে হারিয়ে শিরোপা জয়ের দৌড়ে টিকে থাকলো জুভেন্তাস
ক্রিশ্চিয়ানো রোনাল্ডোর ট্যুইটার হ্যান্ডেলের সৌজন্যে

স্পেজিয়ার বিরুদ্ধে স্বস্তির জয়ে শিরোপা জয়ের দৌড়ে টিকে থাকলো জুভেন্তাস। গতরাতে ইতালিয়ান সিরি আ'তে স্পেজিয়াকে ৩-০ ব্যবধানে হারিয়ে বড় জয় পেয়েছে আন্দ্রে পিরলোরা। বিয়াঙ্কোনেরিদের হয়ে এদিন একটি করে গোল করেন আলভারো মোরাতা, ফেডরিকো চেয়েসা এবং ক্রিশ্চিয়ানো রোনাল্ডো।

এদিন গোলশূন্য প্রথমার্ধের পর দ্বিতীয়ার্ধের ৬২ মিনিটে এগিয়ে যায় জুভেন্তাস। ফেডরিকো বার্নাডেশ্চির পাস থেকে গোল করেন স্প্যানিশ তারকা আলভারো মোরাতা। ৭১ মিনিটে ফেডরিকো চেয়েসার গোলে ব্যবধান দ্বিগুণ হয় ওল্ড লেডিদের।

ম্যাচের একদম শেষ মুহূর্তে এসে স্পেজিয়ার কফিনে শেষ পেরকটি পুঁতে দেন ক্রিশ্চিয়ানো রোনাল্ডো। ৮৯ মিনিটে ফেডরিকো বেন্তাকুরের পাস থেকে গোল করেন পর্তুগীজ সুপারস্টার ক্রিশ্চিয়ানো রোনাল্ডো। এই গোলের সাথে সাথেই ইউরোপের ভিন্ন ভিন্ন লীগে টানা ১২ মরশুমে ২০ লীগ গোল করার কীর্তি অর্জন করলেন।

এই জয়ের ফলে সিরি আ লীগ টেবিলের তৃতীয় স্থানে উঠে এলো জুভেন্তাস। ২৪ ম্যাচে রোনাল্ডোদের সংগ্রহ ৪৯ পয়েন্ট। সমসংখ্যক ম্যাচ খেলে ৫৬ পয়েন্ট নিয়ে লীগ টেবিলের শীর্ষে ইন্টার মিলান। দ্বিতীয় স্থানে থাকা এসি মিলানের সংগ্রহ ৫২ পয়েন্ট।

GOOGLE NEWS-এ আমাদের ফলো করুন

No stories found.
People's Reporter
www.peoplesreporter.in