Jose Francisco Molina: হাবাসের জায়গায় মোলিনা! ATK-কে আইএসএল জেতানো কোচ এবার বাগানে

People's Reporter: সবুজ মেরুনের দায়িত্ব নেওয়ার পর স্প্যানিশ কোচ বলেন, মোহনবাগান সুপার জায়ান্ট দলের মতো ঐতিহ্যশালী ক্লাবের কোচ হতে পেরে সম্মানিত।
বাগান কোচ মোলিনা
বাগান কোচ মোলিনাছবি - মোহনবাগান সুপার জায়ান্টের ফেসবুক পেজ

আগামী মরসুমের জন্য মোহনবাগানের নতুন কোচ হলেন হোসে মোলিনা। আন্টেনিও লোপেজ হাবাস আইএসএল শেষ হওয়ার পরেই জানিয়ে দিয়েছিলেন যে তিনি শারীরিক সমস্যার জন্য আর বাগানের কোচ থাকতে রাজি নয়। এরপরে মোহনবাগান সুপার জায়ান্ট ম্যানেজমেন্ট নতুন কোচের সন্ধান করে। অবশেষে তারা আইএসএল জয়ী কোচ মোলিনাকে কোচ করে। হোসে ফ্রান্সিকো মোলিনা গত তিন বছর ছিলেন স্পেন ফুটবল ফেডারেশনের টেকনিক্যাল ডাইরেক্টর।

সবুজ মেরুনের দায়িত্ব নেওয়ার পর স্প্যানিশ কোচ বলেন, 'মোহনবাগান সুপার জায়ান্ট দলের মতো ঐতিহ্যশালী ক্লাবের কোচ হতে পেরে সম্মানিত। চেষ্টা করবো ক্লাবকে আরও বেশি সাফল্য এনে দেওয়া। বিশেষ করে আমি সম্মানিত হয়েছি ক্লাবের কর্ণধার সঞ্জীব গোয়েঙ্কার কাছে। আমাকে প্রধান কোচ নির্বাচিত করার জন্যে'।

মোহনবাগান আইএসএল শিল্ড জিতে মর্যাদাপূর্ণ AFC চ্যাম্পিয়ন্স লিগ ২-এর জন্য যোগ্যতা অর্জন করেছে। এছাড়া ডুরান্ড কাপ আর আইএসএলেও মোহনবাগানকে সাফল্য দেওয়ার চ্যালেঞ্জ থাকবে বাগানের নতুন কোচের সামনে।

তবে এই প্রথম নয় ২০১৬ সালে এটিকের হয়েও তিনি কোচিং করিয়েছেন। আর সেবার এটিকে চ্যাম্পিয়নও হয়। সেই কারণেই মোলিনার উপরই আস্থা রাখল টিম বাগান। হাবাসের আমলে দল লিগ শিল্ড পেলেও আইএসএলে রানার্স হয়। এবার মোলিনার হাত ধরে ফের ট্রফি চায় টিম বাগান।

বাগান কোচ মোলিনা
T20 World Cup 24: 'নতুন দেশ কিন্তু ফলাফল এক' - ভারত জিততেই পাক দলকে খোঁচা 'মাস্টার ব্লাস্টারে'র
বাগান কোচ মোলিনা
East Bengal: ডার্বিতে গোল করা ফুটবলার সহ ৫ জনকে বিদায় জানালো ইস্টবেঙ্গল!

GOOGLE NEWS-এ Telegram-এ আমাদের ফলো করুন। YouTube -এ আমাদের চ্যানেল সাবস্ক্রাইব করুন।

Related Stories

No stories found.
logo
People's Reporter
www.peoplesreporter.in