সুনীল ছেত্রী
সুনীল ছেত্রীছবি - সুনীল ছেত্রীর ফেসবুক পেজ

আমাদের মধ্যে এখন প্রতিযোগিতামূলক লড়াই হয় - আফগানিস্তান ম্যাচের আগে দাবি সুনীলের

People's Reporter: আফগানিস্তানের বিরুদ্ধে দুটি ম্যাচ খেলবে ভারত। প্রথমটি অ্যাওয়ে ম্যাচ, যা হবে সৌদি আরবে। পরের হোম ম্যাচ হবে গুয়াহাটিতে।

আগামী বৃহস্পতিবার (ভারতীয় সময়ে শুক্রবার মধ্যরাত ১২.৩০) এবং ২৬ মার্চ চলতি বিশ্বকাপ বাছাই পর্বে আফগানিস্তানের বিরুদ্ধে দুটি ম্যাচ খেলবে ভারত। প্রথমটি অ্যাওয়ে ম্যাচ, যা হবে সৌদি আরবে। পরের হোম ম্যাচ হবে গুয়াহাটিতে।

এই দুই ম্যাচে নামার আগে প্রতিপক্ষকে নিয়ে ভারত অধিনায়ক সুনীল ছেত্রী বলেন, "প্রথমবার যখন ওদের বিরুদ্ধে খেলেছিলাম, তার চেয়ে ওরা এখন অনেক উন্নতি করেছে। শুরুর দিকে ওদের বিরুদ্ধে স্বচ্ছন্দেই খেলতাম আমরা। কিন্তু ধীরে ধীরে ওরা অনেক উন্নতি করেছে। আমাদের মধ্যে এখন প্রতিযোগিতামূলক লড়াই হয়"।

এর আগে নভেম্বরে দুটি ম্যাচ খেলে ভারত। প্রথম ম্যাচে তারা কুয়েতে গিয়ে তাদের ১-০ গোলে হারিয়ে আসে। কিন্তু কাতারের বিরুদ্ধে ঘরের মাঠে ৩-০ গোলে হারতে হয় সুনীলদের। এ বার আফগানিস্তানের বিরুদ্ধে দুই ম্যাচেই ভালো করার লক্ষ্য নিয়ে নামবে ভারতীয় দল।

বিশ্বকাপ বাছাই পর্বে ভারত রয়েছে গ্রুপ 'এ'-তে। কাতার, কুয়েত ও আফগানিস্তানের সঙ্গে। এই গ্রুপে ভারত এখন রয়েছে তিন নম্বরে। দুটির মধ্যে একটি ম্যাচে জিতে তাদের সংগ্রহ তিন পয়েন্ট। কুয়েতেরও সংগ্রহ তিন পয়েন্ট। কিন্তু গোলপার্থক্যে ভারতের (-২) চেয়ে এগিয়ে তারা (৩)। তাই আফগানিস্তানের বিরুদ্ধে শুধু জয় না, ভালো ব্যবধানও দরকার সুনীল ছেত্রীদের

ভারত বনাম আফগানিস্তান ম্যাচ দেখা যাবে -

২২ মার্চ, আফগানিস্তান বনাম ভারত, লাইভস্ট্রিম- ফ্যানকোড অ্যাপ।

২৬ মার্চ, ভারত বনাম আফগানিস্তান, স্পোর্টস ১৮ চ্যানেলে লাইভ টেলিকাস্ট এবং লাইভস্ট্রিম হবে জিও সিনেমায়।

সুনীল ছেত্রী
Vinesh Phogat: 'নারী শক্তি'কে ঢাল করে যে কোনও ইস্যু চাপা দিতে পারেন মোদী - বিস্ফোরক ভিনেশ ফোগট
সুনীল ছেত্রী
Lionel Messi: আন্তর্জাতিক ফ্রেন্ডলি ম্যাচ থেকে ছিটকে গেলেন লিও মেসি! হতাশ সমর্থকরা

GOOGLE NEWS-এ Telegram-এ আমাদের ফলো করুন। YouTube -এ আমাদের চ্যানেল সাবস্ক্রাইব করুন।

Related Stories

No stories found.
logo
People's Reporter
www.peoplesreporter.in