ISL: নর্থইস্টকে ৪-২ গোলে হারিয়ে আইএসএলের অভিযান শুরু সুনীল ছেত্রীর ব্যাঙ্গালুরু এফসি

নর্থইস্টকে ৪-২ গোলে হারিয়ে ISL-র অভিযান শুরু করলো ব্যাঙ্গালুরু এফসি। ISL-এ কোচিংয়ে প্রথম ম্যাচেই খালিদ জামিলকে ফিরতে হল খালি হাতে।ব্যাম্বোলিমের অ্যাথলেটিক স্টেডিয়ামে বাজিমাৎ করলো মার্কো পেজ্জাউলির দল।
ISL: নর্থইস্টকে ৪-২ গোলে হারিয়ে আইএসএলের অভিযান শুরু সুনীল ছেত্রীর ব্যাঙ্গালুরু এফসি
ব্যাঙ্গালুরু এফসির খেলোয়াড়রাছবি ISL-এর ট্যুইটার হ্যান্ডেলের সৌজন্যে

নর্থইস্ট ইউনাইটেডকে ৪-২ গোলে হারিয়ে আইএসএলের অভিযান শুরু করলো সুনীল ছেত্রীর ব্যাঙ্গালুরু এফসি। আইএসএলে কোচিংয়ে প্রথম ম্যাচেই খালিদ জামিলকে ফিরতে হল শূন্য হাতে।ব্যাম্বোলিমের অ্যাথলেটিক স্টেডিয়ামে বাজিমাৎ করলো মার্কো পেজ্জাউলির দল। সুনীল ছেত্রীদের হয়ে এই ম্যাচে একটি করে গোল করেছেন ক্লেইটন সিলভা, জয়েশ রানে এবং প্রিন্স ইবারা।

টান টান উত্তেজনার এই ম্যাচে প্রথমার্ধেই হয় ৫ গোল। ১৪ মিনিটেই উদন্ত সিংএর পাস থেকে গোল করে ব্যাঙ্গালুরুকে এগিয়ে দেন ক্লেইটন সিলভা। এই গোলের ঠিক তিন মিনিট বাদেই নর্থইস্টকে সমতা এনে দেন দেশর্ন ব্রাউন। ২২ মিনিটে আত্মঘাতী গোল করে নর্থইস্টকে এগিয়ে দেন মাসুর শেরেফ। ২৫ মিনিটে আবার গোল পায় নর্থইস্ট। ম্যাথিয়াস কোরিয়ার গোল করে খালিদ জামিলদের হয়ে ব্যবধান কমান।

প্রথমার্ধের শেষে ৩-২ গোলে এগিয়ে থাকে এফসি ব্যাঙ্গালুরু। দ্বিতীয়ার্ধের ৮২ মিনিটে প্রিন্স ইবারা গোল করে সুনীল ছেত্রীদের নিশ্চিত জয়ের দোরগোড়ায় পৌঁছে দেন। শেষ পর্যন্ত এই লীডই ধরে রেখে ৪-২ গোলে ম্যাচ জিতে নেয় মার্কো পেজ্জাউলির দল।

গতকাল কেরালা ব্লাস্টার্সেকে ৪-২ গোলে হারিয়ে আইএসএলের অভিযান শুরু করেছে এটিকে মোহনবাগান। আজ নর্থইস্ট ইউনাইটেড বনাম এফসি ব্যাঙ্গালুরুর ফলাফলও একই। গতবারের ব্যর্থতা ভুলে শিরোপা জয়ের জন্য শুরু থেকেই ঝাঁপিয়ে পড়েছেন সুনীল ছেত্রীরা।

GOOGLE NEWS-এ আমাদের ফলো করুন

Related Stories

No stories found.
People's Reporter
www.peoplesreporter.in