ISL: হায়দারাবাদ এফসি-র কাছে ধরাশায়ী কেরালা ব্লাস্টার্স

ISL: হায়দারাবাদ এফসি-র কাছে ধরাশায়ী কেরালা ব্লাস্টার্স
হায়দারাবাদ এফসি ট্যুইটার হ্যান্ডেলের সৌজন্যে

ভাস্কো ডা গামার তিলক ময়দান স্টেডিয়ামে গোল উৎসবে মাতলো ম্যানুয়াল মার্কুইজের হায়দরাবাদ এফসি। কেরালা ব্লাস্টার্সের বিরুদ্ধে ৪-০ ব্যবধানে বড় জয় অর্জন করলো তারা। আর জয়ের সাথে সাথেই লীগ টেবিলের তৃতীয় স্থানে উঠে এলো এরিডানের ব্রিগেড।

গোলশূন্য প্রথমার্ধের পর দ্বিতীয়ার্ধেই ৪ টি গোল করে হায়দরাবাদ। হায়দরাবাদের হয়ে এদিন জোড়া গোল করেন স্প্যানিশ ফরোয়ার্ড ফ্রান সান্দাজা। একটি করে গোল করেন অধিনায়ক এরিডানে এবং জোয়াও ভিক্টর।

দ্বিতীয়ার্ধের ৫৮ মিনিটে ফ্রান সান্দাজার গোলে এগিয়ে যায় হায়দরাবাদ। ৬৩ মিনিটে পেনাল্টি থেকে গোল করে ব্যবধান দ্বিগুণ করেন এই স্প্যানিশ ফরোয়ার্ডই।

ম্যাচের বয়স যখন ৮৬ মিনিট, তখন হায়দরাবাদের স্কোরলাইনে যোগ হয় আরও একটি গোল। এবার লিউইস সাস্ত্রের পাস থেকে গোল করেন স্বয়ং অধিনায়ক এরিডানে। নির্ধারিত সময়ের শেষে যোগ করা সময়ে ব্লাস্টার্সদের কফিনে শেষ পেরেকটি পুঁতে দেন ব্রাজিলিয়ান ফরোয়ার্ড জোয়াও ভিক্টর।

আজকের গুরুত্বপূর্ণ ম্যাচ জিতে লীগ টেবিলের তৃতীয় স্থানে উঠে এসেছে ম্যানুয়াল মার্কুইজেরা। ১৮ ম্যাচে তাদের সংগ্রহ ২৭ পয়েন্ট। প্লে অফের দৌড়ে এগিয়ে গেলো তারা। অন্যদিকে চলতি মরশুমটা একেবারেই ভালো কাটেনি কিবু ভিকুনার। ১৮ ম্যাচে ১৬ পয়েন্ট নিয়ে লীগ টেবিলের দশম স্থানে রয়েছে কেরালা।

No stories found.
People's Reporter
www.peoplesreporter.in