ISL: ওড়িশার সঙ্গে ড্র, শেষ সাত ম্যাচে জয় অধরা বেঙ্গালুরু এফসি-র

ISL: ওড়িশার সঙ্গে ড্র, শেষ সাত ম্যাচে জয় অধরা বেঙ্গালুরু এফসি-র
ছবি সৌজন্য - বেঙ্গালুরু এফ সি-র ট্যুইটার থেকে

শেষ ছয় ম্যাচে জয়ের মুখ না দেখে গোয়ার ফাতোর্দা স্টেডিয়ামে মাঠে নেমেছিলো ব্যাঙ্গালুরু। প্রতিপক্ষ ওড়িশার বিরুদ্ধে এই ম্যাচেও জয়ের দেখা পেলোনা সুনীল ছেত্রীরা। ১-১ ব্যবধানে ড্র নিয়েই সন্তুষ্ট থাকতে হলো দুই দলকে। অন্যদিকে কোণঠাসা ওড়িশা ৮২ মিনিট পর্যন্ত এগিয়ে থেকেও জয় ছিনিয়ে নিতে ব্যর্থ হলো।

চলতি আইএসএলের প্রথম পর্বের ম্যাচে ওড়িশার বিরুদ্ধে ২-১ ব্যবধানে জয় পেয়েছিলো ব্যাঙ্গালুরু। ফিরতি লীগেও সেই জয় নিয়ে ঘুরে দাঁড়াতে চেয়েছিলো নাউসাদ মুসার ছেলেরা। তবে অসংখ্য চেষ্টা করেও তিন পয়েন্ট গুছিয়ে নেওয়া হলোনা তাদের।

জয়ের জন্য মরিয়া দুই দলের মধ্যে ফাতোর্দাতে প্রথম এগিয়ে যায় ওড়িশা। প্রথমার্ধের ৮ মিনিটেই ব্রাজিলিয়ান তারকা দিয়েগো মৌরিসিও গোল করে এগিয়ে দেন স্টুয়ার্ট বাক্সটারের দলকে। দ্বিতীয়ার্ধের ৮২ মিনিট পর্যন্ত এই লীড ধরে রাখে তারা। তবে শেষ মুহূর্তে সমতা ফিরে পায় সুনীল ছেত্রীরা। ৮২ মিনিটে অস্ট্রেলিয়ার মিডফিল্ডার এরিক পার্তালু গোল করে ব্যাঙ্গালুরুর হার বাঁচায়।

আজকের ম্যাচের পর শেষ সাত ম্যাচে জয় অধরাই থাকলো ব্যাঙ্গালুরুর। যার মধ্যে পাঁচটিতেই হারতে হয়েছে তাদের। ১৩ ম্যাচে ১৪ পয়েন্ট নিয়ে লীগ টেবিলের সপ্তম স্থানে রয়েছে এখন সুনীল ছেত্রীরা। অন্যদিকে ১৩ ম্যাচে মাত্র ৮ পয়েন্ট নিয়ে লীগ টেবিলের একদম তলানিতে ওড়িশা ফুটবল ক্লাব।

GOOGLE NEWS-এ আমাদের ফলো করুন

No stories found.
People's Reporter
www.peoplesreporter.in