ISL: দ্রুততম গোল করে ইতিহাস ডেভিড উইলিয়ামসের, হায়দরাবাদ বনাম মোহনবাগানের ম্যাচ ড্র

টানা আট ম্যাচে অপরাজিত থেকে লীগ টেবিলের শীর্ষে পৌঁছে গিয়েছে ম্যানুয়েল মার্কুইজের হায়দরাবাদ এফসি। অন্যদিকে এক পয়েন্ট নিয়ে লীগ টেবিলের তৃতীয় স্থানে উঠে এসেছে মেরিনার্সরা।
ISL: দ্রুততম গোল করে ইতিহাস ডেভিড উইলিয়ামসের, হায়দরাবাদ বনাম মোহনবাগানের ম্যাচ ড্র
হায়দরাবাদ বনাম মোহনবাগানছবি ISL-র ট্যুইটার হ্যান্ডেলের সৌজন্যে

চলতি আইএসএলে নিজেদের নবম ম্যাচে জয় পেলে এটিকে মোহনবাগান পৌঁছে যেতো লীগ টেবিলের শীর্ষে। প্রতিপক্ষ হায়দরাবাদ অবশ্য ড্র করলেই শীর্ষস্থান নিশ্চিত করতো। দুই বনাম চারের হাইভোল্টেজ লড়াইয়ে দুই অর্ধে এগিয়ে থেকেও তিন পয়েন্ট পকেটে পুরতে পারলেন না জুয়ান ফেরান্ডো। ম্যাচ শেষ হয়েছে ২-২ গোলে ড্রয়ের মাধ্যমে। ফলস্বরূপ টানা আট ম্যাচে অপরাজিত থেকে লীগ টেবিলের শীর্ষে পৌঁছে গিয়েছে ম্যানুয়েল মার্কুইজের হায়দরাবাদ এফসি। অন্যদিকে এক পয়েন্ট নিয়ে লীগ টেবিলের তৃতীয় স্থানে উঠে এসেছে মেরিনার্সরা।

এই ম্যাচে রেফারি খেলা শুরুর বাঁশি বাজানোর সাথে সাথেই এগিয়ে যায় এটিকে মোহনবাগান। মাত্র ১২ সেকেন্ডেই হায়দরাবাদের জালে বল জড়িয়ে আইএসএলের মঞ্চে দ্রুততম গোল করে ইতিহাস গড়েন অজি তারকা ডেভিড উইলিয়ামস। তবে শুরুতে এগিয়ে গেলেও ম্যাচের ১৮ মিনিটে গোল হজম করতে হয় কলকাতা ভিত্তিক ক্লাবটিকে। অমরিনন্দর সিংয়ের জঘন্য ভুলে হায়দরাবাদকে সমতা এনে দেন নাইজেরিয়ান ফরোয়ার্ড বার্থোলোমিউ ওগবেচ।

১-১ গোলে প্রথমার্ধ শেষের পর দ্বিতীয়ার্ধের ৬৪ মিনিটে আবার এগিয়ে যায় এটিকে মোহনবাগান। বক্সের ডান দিক থেকে ডেভিড উইলিয়ামসের ক্রস থেকে মাপা হেডারে কাট্টিমানিকে পরাস্ত করেন জনি কাউকো। ২-১ গোলে এগিয়ে যায় মেরিনার্সরা। নির্ধারিত সময়ের শেষ পর্যন্ত এই লীড ধরে রেখে তিন পয়েন্ট অর্জন করার স্বপ্ন দেখলেও তা সফল হয়নি ফেরান্ডোর। যোগ করা ইনজুরি সময়ের প্রথম মিনিটেই স্প্যানিশ ফরোয়ার্ড জাভিয়ের সিভেইরো গোল করে হায়দরাবাদকে সমতা এনে দেন। ম্যাচ শেষ হয় ২-২ গোলের ড্রয়ের মাধ্যমে।

ফাতোর্দায় এই ম্যাচের পর মুম্বইকে সরিয়ে লীগ টেবিলের শীর্ষস্থান দখল করে ফেলেছে হায়দরাবাদ এফসি। ৯ ম্যাচের শেষে নিজামের শহরের পয়েন্ট ১৬। অন্যদিকে ১৫ পয়েন্ট নিয়ে তৃতীয় স্থানে উঠে এসেছে এটিকে মোহনবাগান। হায়দরাবাদের সমান পয়েন্ট নিয়ে দ্বিতীয় স্থানে রয়েছে মুম্বই সিটি এফসি এবং ১৪ পয়েন্ট নিয়ে চতুর্থ স্থানে কেরালা ব্লাস্টার্স।

হায়দরাবাদ বনাম মোহনবাগান
ISL 2021-22: মশাল জ্বললো না লাল-হলুদদের, আত্মঘাতী গোলের খেসারত দিতে হলো পয়েন্ট ভাগাভাগি করে

GOOGLE NEWS-এ আমাদের ফলো করুন

Related Stories

No stories found.
People's Reporter
www.peoplesreporter.in