ISL: সবুজ-মেরুন শিবিরে করোনা হানা, পিছিয়ে গেল ওড়িশা এফসি বনাম এটিকে মোহনবাগানের ম্যাচ

সবুজ-মেরুনদের পক্ষ থেকে ট্যুইট করে জানানো হয়, "আইএসএল-এর পক্ষ থেকে সিদ্ধান্ত নেওয়া হয়েছে শনিবার এটিকে মোহনবাগান এবং ওড়িশা এফসি-র ম্যাচ স্থগিত। ..."
ISL: সবুজ-মেরুন শিবিরে করোনা হানা, পিছিয়ে গেল ওড়িশা এফসি বনাম এটিকে মোহনবাগানের ম্যাচ
চেন্নাইয়ান এফসি বনাম এটিকে মোহনবাগানফাইল চিত্র

হঠাৎ করেই মারণ ভাইরাস করোনা থাবা বসিয়েছে এটিকে মোহনবাগান শিবিরে। যার জেরে শনিবার ওড়িশা এফসি বনাম এটিকে মোহনবাগানের ম্যাচ স্থগিত করা হলো। এই ম্যাচটি পরে কবে অনুষ্ঠিত হবে তা জানিয়ে দেওয়া হবে আইএসএলের তরফ থেকে।

সবুজ-মেরুনদের পক্ষ থেকে ট্যুইট করে জানানো হয়, "আইএসএল-এর পক্ষ থেকে সিদ্ধান্ত নেওয়া হয়েছে শনিবার এটিকে মোহনবাগান এবং ওড়িশা এফসি-র ম্যাচ স্থগিত। পরবর্তী কোনও দিনে এই ম্যাচ আয়োজন করা হবে। মোহনবাগান দলের একজন করোনা আক্রান্ত হওয়ায় লিগের চিকিৎসকদের সঙ্গে কথা বলে এই সিদ্ধান্ত নেওয়া হয়েছে। বাকিদের সুস্থ রাখার জন্য সব ব্যবস্থা করা হচ্ছে।"

ক্রীড়াক্ষেত্রে করোনার সংক্রমণ ব্যাপক হারে বাড়ছে। ইউরোপীয়ন ফুটবলে বিশেষ করে ইংলিশ প্রিমিয়ার লীগে এই সংক্রমণ দেখার মতো। একের পর এক ম্যাচ কোভিডের কারণে বাতিল করা হচ্ছে।

স্প্যানিশ লা লিগায়ও শীর্ষস্থানীয় দলের ফুটবলাররা করোনায় আক্রান্ত হচ্ছেন। এবার গোয়ার জৈব সুরক্ষা বলয় ভেদ করে আইএসএলের মঞ্চেও হানা দিলো করোনা। যা কার্যত চিন্তায় ফেলছে ক্লাব ও আইএসএল কর্তৃপক্ষকে।

চেন্নাইয়ান এফসি বনাম এটিকে মোহনবাগান
ISL 2021-22: গোল শূন্য ম্যাচে দুরন্ত রক্ষণ নিয়ে মুম্বইকে আটকালো এসসি ইস্টবেঙ্গল

GOOGLE NEWS-এ আমাদের ফলো করুন

Related Stories

No stories found.
People's Reporter
www.peoplesreporter.in