ISL: সুনীল ছেত্রীদের ৩-১ গোলে হারিয়ে শীর্ষস্থানে মুম্বই সিটি এফসি

চলতি আইএসএল মরশুমের শুরুটা একদমই ভালো হয়নি সুনীল ছেত্রীদের। জয় দিয়ে অভিযান শুরু করলেও শেষ তিন ম্যাচের একটিতে ড্র এবং দুটিতে হারের মুখ দেখতে হয়েছে।
ISL: সুনীল ছেত্রীদের ৩-১ গোলে হারিয়ে শীর্ষস্থানে মুম্বই সিটি এফসি
ছবি ISL-র ট্যুইটার হ্যান্ডেলের সৌজন্যে

ব্যাঙ্গালুরু এফসিকে ৩-১ গোলে হারিয়ে শীর্ষস্থান দখল করলো মুম্বই সিটি এফসি। চলতি আইএসএল মরশুমের শুরুটা একদমই ভালো হয়নি সুনীল ছেত্রীদের। জয় দিয়ে অভিযান শুরু করলেও শেষ তিন ম্যাচের একটিতে ড্র এবং দুটিতে হারের মুখ দেখতে হয়েছে। অন্যদিকে ডিফেন্ডিং চ্যাম্পিয়নরা এগিয়ে যাচ্ছে চেনা ছন্দেই। মুম্বইয়ের হয়ে এই ম্যাচে একটি করে গোল করেছেন যথাক্রমে ইগোর আঙ্গুলো, মোর্তাদা ফল এবং ইগোর কাতাতাউ।

খেলা শুরুর ৯ মিনিটেই এদিন পেনাল্টি থেকে গোল করে মুম্বই সিটি এফসিকে এগিয়ে দেন স্প্যানিশ ফরোয়ার্ড ইগোর আঙ্গুলো। ২০ মিনিটের মাথায় অবশ্য ক্লেইটন সিলভা গোল করে ব্যাঙ্গালুরুকে সমতা এনে দেন। প্রথমার্ধে মুম্বইকে পেছনে ফেলে লীড বাড়ানোর সুযোগ ছিলো ব্যাঙ্গালুরুর সামনে। তবে সুযোগ পেয়েও তা কাজে লাগাতে পারেননি সুনীল ছেত্রী। ৪৪ মিনিটের মাথায় পেনাল্টি উপহার পেলেও স্পট কিক নিতে গিয়ে ব্যর্থ হলেন সুনীল। ১-১ ব্যবধানে সমতায় শেষ হয় প্রথমার্ধ।

দ্বিতীয়ার্ধের আক্রমণের ঝাঁঝ বাড়াতে থাকে মুম্বই সিটি এফসি। ৫৪ মিনিটে আহমেদ জাহহুর পাস থেকে গোল করে মুম্বইকে লীড এনে দেন মোর্তাদা ফল। ৮৫ মিনিটে ব্যাঙ্গালুরুর জালে শেষ গোলটি জড়ান ব্রাজিলিয়ান ফুটবলার ইগোর কাতাতাউ। ৩-১ ব্যবধানে বড় জয় অর্জন করেন দেস বাকিংহ্যামেরা।

এই ম্যাচের শেষে চেন্নাইকে পেছনে ফেলে লীগ টেবিলের শীর্ষস্থানে পৌঁছে গেছে মুম্বই সিটি এফসি। চার ম্যাচের মধ্যে মুম্বই জিতেছে তিনটি ম্যাচ। তাদের পয়েন্ট ৯। অন্যদিকে তিন ম্যাচে ৭ পয়েন্ট নিয়ে দ্বিতীয় স্থানে চেন্নাইয়ান এফসি। চার ম্যাচে চার পয়েন্ট নিয়ে ব্যাঙ্গালুরু রয়েছে সপ্তম স্থানে।

ISL: সুনীল ছেত্রীদের ৩-১ গোলে হারিয়ে শীর্ষস্থানে মুম্বই সিটি এফসি
ISL: খাস্সা কামারার শেষ মুহূর্তের গোলে গোয়াকে হারিয়ে প্রথম জয় পেলো নর্থইস্ট

GOOGLE NEWS-এ আমাদের ফলো করুন

Related Stories

No stories found.
People's Reporter
www.peoplesreporter.in