ISL 2021-22: চেন্নাইয়ান এফসিকে ৩-০ গোলে হারিয়ে লীগ টেবিলের তৃতীয় স্থানে উঠে এলো কেরালা ব্লাস্টার্স

৭ ম্যাচে ১২ পয়েন্ট নিয়ে লীগ টেবিলের তৃতীয় স্থানে কেরালা। অন্যদিকে ৭ ম্যাচে ১১ পয়েন্ট নিয়ে ষষ্ঠ স্থানে চেন্নাইয়ান এফসি। সমান ম্যাচে ১৫ পয়েন্ট নিয়ে লীগ টেবিলের শীর্ষে রয়েছে মুম্বই সিটি এফসি।
ISL 2021-22: চেন্নাইয়ান এফসিকে ৩-০ গোলে হারিয়ে লীগ টেবিলের তৃতীয় স্থানে উঠে এলো কেরালা ব্লাস্টার্স
কেরালা ব্লাস্টার্সছবি ISL-র ট্যুইটার হ্যান্ডেলের সৌজন্যে

চেন্নাইয়ান এফসিকে হারিয়ে আইএসএলের লীগ টেবিলের তৃতীয় স্থানে উঠে এলো কেরালা ব্লাস্টার্স। তিলক ময়দান স্টেডিয়ামে বোজিদার ব্যান্ডোভিচের দলকে ৩-০ গোলে হারিয়ে বড় জয় তুলে নিয়েছেন ইভান ভুকোমানোভিচেরা। কেরালার হয়ে এই ম্যাচে একটি করে গোল করেছেন জর্জ পেরেইরা দিয়াজ, সাহাল আব্দুল সামাদ এবং অ্যাড্রিয়েন লুনা। এই ম্যাচে জয় নিয়ে টানা ৬ ম্যাচে অপরাজিত থাকলো কেরালা।

তিলক ময়দান স্টেডিয়ামে এদিন চেন্নাইয়ান এফসিকে পাত্তাই দেয়নি কেরালা। ম্যাচ শুরুর ৯ মিনিটেই জর্জ পেরেইরা দিয়াজের গোলে এগিয়ে যায় জেস্সাল কারনেইরা। ৩৮ মিনিটে আরও একটি লীড বাড়ায় কেরালা। সাহাল আব্দুল সামাদ গোল করে দলকে এগিয়ে দেন ২-০ গোলে।

দ্বিতীয়ার্ধে অনিরুদ্ধ থাপারা কামব্যাক করার চেষ্টা করলেও সফলতা আসেনি। উল্টে ৭৯ মিনিটের মাথায় চেন্নাইয়ানের জালে কেরালার হয়ে তৃতীয় গোলটি জড়িয়ে দেন উরুগুয়েন ফরোয়ার্ড অ্যাড্রিয়েন লুনা। শেষ পর্যন্ত এই লীড ধরে রেখে ৩-০ গোলে বড় জয় অর্জন করেছে ভুকোমানোভিচেরা।

এই ম্যাচের পর লীগ টেবিলের তৃতীয় স্থানে উঠে এসেছে কেরালা। ৭ ম্যাচে তাদের পয়েন্ট ১২। অন্যদিকে ৭ ম্যাচে ১১ পয়েন্ট নিয়ে ষষ্ঠ স্থানে চেন্নাইয়ান এফসি। সমান ম্যাচে ১৫ পয়েন্ট নিয়ে লীগ টেবিলের শীর্ষে রয়েছে মুম্বই সিটি এফসি।

কেরালা ব্লাস্টার্স
Asian Champions: পাকিস্তানকে হারিয়ে এশিয়ান চ্যাম্পিয়ন্স ট্রফিতে ব্রোঞ্জ জয় ভারতের

GOOGLE NEWS-এ আমাদের ফলো করুন

Related Stories

No stories found.
People's Reporter
www.peoplesreporter.in