ISL 2021-22: টানা চার ম্যাচ অপরাজিত থাকা মুম্বইকে ৩-০ গোলে হারালো কেরালা ব্লাস্টার্স

কেরালা এই জয়ের ফলে লীগ টেবিলের পঞ্চম স্থানে উঠে এসেছে। হারলেও ৭ ম্যাচে ১৫ পয়েন্ট নিয়ে মুম্বই রয়েছে শীর্ষে। দ্বিতীয়, তৃতীয় এবং চতুর্থ স্থানে রয়েছে যথাক্রমে হায়দরাবাদ, জামশেদপুর এবং চেন্নাই।
ISL 2021-22: টানা চার ম্যাচ অপরাজিত থাকা মুম্বইকে ৩-০ গোলে হারালো কেরালা ব্লাস্টার্স
কেরালা ব্লাস্টার্সছবি কেরালা ব্লাস্টার্সের ট্যুইটার হ্যান্ডেলের সৌজন্যে

টানা চার ম্যাচে অপরাজিত থাকা মুম্বই সিটি এফসিকে ৩-০ গোলে হারিয়ে বড় চমক দিলো কেরালা ব্লাস্টার্স। তবে হারলেও শীর্ষস্থান দখল করে রেখেছেন দেস বাকিংহ্যামেরা। মুম্বইকে হারিয়ে লীগ টেবিলের পঞ্চম স্থানে উঠে এসেছে ইভান ভুকোমানোভিচেরা। কেরালার হয়ে এই ম্যাচে একটি করে গোল করেছেন সাহাল আব্দুল সামাদ, আলভারো দিয়াজ এবং জর্জ দিয়াজ।

ফাতোর্দায় এদিন প্রথমার্ধের ২৭ মিনিটেই এগিয়ে যায় কেরালা ব্লাস্টার্স। জর্জ পেরেইরা দিয়াজের বাড়ানো পাস থেকে গোল করে কেরালাকে এগিয়ে দেন সাহাল আব্দুল সামাদ। প্রথমার্ধে এই লীডই ধরে রাখেন ইভান ভুকোমানোভিচরা।

দ্বিতীয়ার্ধের ৪৭ মিনিটে আলভারো ভাজকেজের গোলে মুম্বইকে ২-০ গোলে পেছনে ফেলে কেরল। ৫০ মিনিটে আবার লাল কার্ড দেখে মাঠ ছাড়তে হয় মুম্বইয়ের তারকা ফুটবলার মোর্তাদা ফলকে। এরপর দশ জনের মুম্বই আর কামব্যাক করতে পারেনি। ৫১ মিনিটে পেনাল্টি থেকে গোল করে মুম্বইয়ের কফিনে শেষ পেরেকটি পুঁতে দেন জর্জ পেরেইরা দিয়াজ।

কেরালা এই জয়ের ফলে ৬ ম্যাচে ৯ পয়েন্ট নিয়ে লীগ টেবিলের পঞ্চম স্থানে উঠে এসেছে। ম্যাচ হারলেও ৭ ম্যাচে ১৫ পয়েন্ট নিয়ে মুম্বই রয়েছে শীর্ষে। দ্বিতীয়, তৃতীয় এবং চতুর্থ স্থানে রয়েছে যথাক্রমে হায়দরাবাদ, জামশেদপুর এবং চেন্নাইয়ান এফসি।

কেরালা ব্লাস্টার্স
P T Usha: ফ্ল্যাট নিয়ে প্রতারণার অভিযোগে পি টি ঊষা সহ ৭ জনের বিরুদ্ধে মামলা দায়ের

GOOGLE NEWS-এ আমাদের ফলো করুন

Related Stories

No stories found.
People's Reporter
www.peoplesreporter.in