ISL 2021-22: জামশেদপুরের ত্রাতা ইশান পন্ডিত, নর্থইস্টকে হারিয়ে তৃতীয় স্থানে ওয়েন সোয়েলরা
জামশেদপুর এফসিছবি ISL-র ট্যুইটার হ্যান্ডেলের সৌজন্যে

ISL 2021-22: জামশেদপুরের ত্রাতা ইশান পন্ডিত, নর্থইস্টকে হারিয়ে তৃতীয় স্থানে ওয়েন সোয়েলরা

শেষ মুহূর্তে জামশেদপুরের ত্রাতা হলেন ইশান পন্ডিত। ৯৩ মিনিটের মাথায় দুরন্ত গোলে দলকে এনে দিলেন জয়সূচক লীড। নর্থইস্টকে হতাশ করে তিন পয়েন্ট গুছিয়ে নিয়ে লীগ টেবিলের তৃতীয় স্থানে উঠে এলো জামশেদপুর।

পাঁচ গোলের থ্রিলিং ম্যাচে নর্থইস্টকে হারালো জামশেদপুর এফসি। শেষ মুহূর্তে জামশেদপুরের ত্রাতা হয়ে উঠলেন ইশান পন্ডিত। ৯৩ মিনিটের মাথায় দুরন্ত গোলে দলকে এনে দিলেন জয়সূচক লীড। নর্থইস্টকে হতাশ করে তিন পয়েন্ট গুছিয়ে নিয়ে লীগ টেবিলের তৃতীয় স্থানে উঠে এলো জামশেদপুর। এটিকে মোহনবাগান নামলো চারে।

খেলা শুরুর চার মিনিটেই বৃহস্পতিবার এগিয়ে যায় নর্থইস্ট। ভি পি সুহেরের পাস থেকে গোল করে খালিদ জামিলদের এগিয়ে দেন জামাইকান ফরোয়ার্ড দেশর্ন ব্রাউন। প্রথমার্ধের শেষ মুহূর্তে অবশ্য সমতা ফিরে পায় ওয়েন সোয়েলরা। ৪৪ মিনিটে গ্রেগ স্টেয়ার্টের পাস থেকে গোল করেন অজি ফরোয়ার্ড জর্ডান মুরে।

প্রথমার্ধেই সমতা ফিরে পাওয়ার পর দ্বিতীয়ার্ধের শুরুতে আবার লীড পেয়ে যায় জামশেদপুর। ৫৬ মিনিটে গোল করে সোয়েলদের লীড এনে দেন ২২ বর্ষীয় ভারতীয় ডিফেন্ডার বরিস থাঙ্গজম। নির্ধারিত সময়ের শেষ পর্যন্ত এই লীড ধরে রাখে জামশেদপুর। তবে ইনজুরি সময়ের প্রথম মিনিটেই গোল করে নর্থইস্টকে সমতা এনে দেন সেই দেশর্ন ব্রাউন। চলতি আইএসএলে এটি ব্রাউনের ষষ্ঠ গোল।

ব্রাউনের গোলে সমতা ফিরে পাওয়ার দু মিনিট বাদেই ফের পিছিয়ে পড়তে হয় খালিদ জামিলদের। শেষ মুহূর্তে জামশেদপুরের ত্রাতা হয়ে ওঠেন ইশান পন্ডিত। অ্যালেক্সের বাড়ানো ক্রস থেকে গোল করে জামশেদপুরকে এনে দেন গুরুত্বপূর্ণ জয়। এই জয়ের সাথে সাথেই ১০ ম্যাচে ১৬ পয়েন্ট নিয়ে লীগ টেবিলের তৃতীয় স্থানে উঠে এসেছেন সোয়েলরা। অন্যদিকে লাগাতার ম্যাচ হেরে লীগ টেবিলের দশম স্থানেই রইলো নর্থইস্ট।

জামশেদপুর এফসি
Sandesh Jhingan: ক্রোয়েট ক্লাব এইচএনকে সিবেনিক ছেড়ে ফের সবুজ মেরুন শিবিরে সন্দেশ ঝিঙ্গান

GOOGLE NEWS-এ আমাদের ফলো করুন

Related Stories

No stories found.
People's Reporter
www.peoplesreporter.in