ISL 2021-22: দুরন্ত খেলেও চেন্নাইয়ানের কাছে পয়েন্ট খোয়ালো হায়দরাবাদ

বৃহস্পতিবার সম্পূর্ণ ম্যাচে দাপট দেখায় মার্কুইজের হায়দরাবাদ। তবে তারা একটির বেশি গোল করতে পারেনি। চেন্নাইয়ের হয়ে এদিন ম্যাচের সমস্ত রং কেড়ে নেয় গোলরক্ষক দেবজিৎ মজুমদার।
ISL 2021-22: দুরন্ত খেলেও চেন্নাইয়ানের কাছে পয়েন্ট খোয়ালো হায়দরাবাদ
চেন্নাইয়ান এফসি বনাম হায়দারাবাদ এফসিছবি ISL-এর ট‍্যুইটার হ‍্যান্ডেলের সৌজন্যে

এগিয়ে থেকেও তিন পয়েন্ট অর্জন করতে পারলো না চেন্নাইয়ান এফসি। আইএসএলের গুরুত্বপূর্ণ ম্যাচে হায়দরাবাদ এফসি বনাম চেন্নাইয়ান এফসি-র ম্যাচ শেষ হয়েছে ১-১ ব্যবধানে ড্রয়ের মাধ্যমে। এক পয়েন্ট নিয়েই সন্তুষ্ট থাকতে হয়েছে দুই পক্ষকে। এই ম্যাচের পর লীগ টেবিলের তৃতীয় স্থানে অবস্থান করলো ম্যানুয়েল মার্কুইজের হায়দরাবাদ এফসি। অন্যদিকে পয়েন্ট খুইয়ে চেন্নাইয়ান এফসি রইলো লীগ টেবিলের ষষ্ঠ স্থানে।

ফাতোর্দার জওহরলাল নেহেরু স্টেডিয়ামে বৃহস্পতিবার সম্পূর্ণ ম্যাচে দাপট দেখায় মার্কুইজের হায়দরাবাদ। তবে তারা একটির বেশি গোল করতে পারেনি। এদিন মোট ৫৮ শতাংশ বল নিজেদের দখলে রাখেন জোয়াও ভিক্টরেরা। চেন্নাইয়ের হয়ে এদিন ম্যাচের সমস্ত রং কেড়ে নেয় গোলরক্ষক দেবজিৎ মজুমদার। সিভেইরো, এডু গার্সিয়াদের একের পর এক শট রুখে দলকে হারের হাত থেকে বাঁচান। এই ম্যাচে মোট ১০ টি শট টার্গেটে রাখে হায়দরাবাদ।

শুরুতে অবশ্য প্রথম এগিয়ে যায় চেন্নাইয়ান এফসিই। ম্যাচের ১৩ মিনিটেই অধিনায়ক অনিরুদ্ধ থাপার পাস থেকে গোল করে বোজিদার ব্যান্ডোভিচেদের এগিয়ে দেন মোহাম্মদ ধত। পিছিয়ে পড়লেও প্রথমার্ধ শেষের আগেই অবশ্য সমতা ফিরে পেয়ে যায় হায়দরাবাদ। আশিস রাইয়ের পাস থেকে গোল করে নিজামের শহরকে সমতা এনে দেন ২৪ বর্ষীয় স্প্যানিশ ফরোয়ার্ড জাভিয়ের সিভেইরো। ম্যাচের দ্বিতীয়ার্ধে দুই পক্ষের কেউই আর গোলের দেখা পায়নি। ম্যাচ শেষ হয়েছে ১-১ গোলে ড্রয়ের মাধ্যমে।

বৃহস্পতিবার ম্যাচ ড্র করে লীগ টেবিলের তৃতীয় স্থানে রয়েছে হায়দরাবাদ। ১১ ম্যাচের শেষে ৪ টি'তে জিতে এবং ৫ টি'তে ড্র করে ১৭ পয়েন্ট অর্জন করেছেন মার্কুইজের দল। অন্যদিকে বোজিদার ব্যান্ডোভিচের চেন্নাইয়ান এফসি ১৫ পয়েন্ট নিয়ে রয়েছে লীগ টেবিলের ষষ্ঠ স্থানে। ১১ ম্যাচে চেন্নাইয়ান জিতেছে ৪ টি ম্যাচ এবং ড্র করেছে ৩ টি ম্যাচ।

চেন্নাইয়ান এফসি বনাম হায়দারাবাদ এফসি
অসমের ডেপুটি পুলিশ সুপার নিযুক্ত হলেন টোকিও অলিম্পিক্সে পদকজয়ী Lovlina Borgohain

GOOGLE NEWS-এ আমাদের ফলো করুন

Related Stories

No stories found.
People's Reporter
www.peoplesreporter.in