ISL 2021-22: সম্মান রক্ষার লড়াইয়ে গোয়াকে হারালো ফেরান্ডোর এটিকে মোহনবাগান

চলতি আইএসএলের মাঝপথেই এটিকে মোহনবাগানের দায়িত্ব ছেড়েছেন হাবাস। এফসি গোয়া ছেড়ে সবুজ মেরুনদের দায়িত্ব তুলে নিয়েছেন জুয়ান ফেরান্ডো। আজ সেই গোয়াকে ২-১ গোলে হারিয়ে জয় তুলে নিয়েছে মেরিনার্সরা।
ISL 2021-22: সম্মান রক্ষার লড়াইয়ে গোয়াকে হারালো ফেরান্ডোর এটিকে মোহনবাগান
এটিকে মোহনবাগানছবি এটিকে মোহনবাগান ট্যুইটার হ্যান্ডেলের সৌজন্যে

সম্মান রক্ষার লড়াইয়ে পাশ করলেন জুয়ান ফেরান্ডো। চলতি আইএসএলের মাঝপথেই আন্তোনিয়ো লোপেস হাবাস দল ছেড়েছেন এটিকে মোহনবাগানের। এফসি গোয়া ছেড়ে সবুজ মেরুনদের দায়িত্ব তুলে নিয়েছেন জুয়ান ফেরান্ডো। আজ সেই গোয়ার বিপক্ষেই মাঠে নামে এটিকে মোহনবাগান। উত্তেজনাপূর্ণ ম্যাচে এফসি গোয়াকে ২-১ গোলে হারিয়ে জয় তুলে নিয়েছে মেরিনার্সরা। এটিকে মোহনবাগানের হয়ে একটি করে গোল করেছেন লিস্টন কোলাসো এবং রয় কৃষ্ণা। এফসি গোয়ার হয়ে শেষ মুহূর্তে একটি মাত্র গোল করেছেন জর্জ অত্রিজ।

এদিন প্রথমার্ধের ২৩ মিনিটেই এগিয়ে যায় এটিকে মোহনবাগান। দীপক টাঙ্গরির পাস থেকে গোল করে ফেরান্ডোদের এগিয়ে দেন লিস্টন কোলাসো। প্রথমার্ধে এই লীড বজায় থাকে এটিকে এমবির।

দ্বিতীয়ার্ধের শুরুতে ব্যবধান দ্বিগুণ করে ফেরান্ডোর ব্রিগেড। এবার গোল করেন দলের গোল মেশিন খ্যাত রয় কৃষ্ণা। হুগো বউমাসের পাস থেকে মেরিনার্সদের ২-০ গোলে এগিয়ে দেন ফিজিয়ান তারকা। দ্বিতীয়ার্ধে ব্যবধান কমানোর জন্য ডেরেক পেরেরার ছেলেরা প্রাণপণ লড়াই চালিয়ে যান। আক্রমণের ঝাঁঝ বাড়াতে থাকে পিছিয়ে পড়া গোয়া। ৮১ মিনিটের মাথায় জর্জ অত্রিজ গোয়ার হয়ে অমরিনন্দর সিংকে পরাস্ত করেন। তবে শেষ পর্যন্ত আর সমতা ফিরে পাওয়া হয়নি গোয়ার। ২-১ ব্যবধানে ম্যাচ জিতে নেয় ফেরান্ডোর দল।

আজকের ম্যাচে জিতে এক লাফে লীগ টেবিলের তৃতীয় স্থানে উঠে এসেছে এটিকে মোহনবাগান। ৮ ম্যাচের ৪ টিতে জিতে এবং দুটিতে ড্র করে ১৪ পয়েন্ট সংগ্রহ করেছে তারা। অন্যদিকে ৮ ম্যাচে ৮ পয়েন্ট নিয়ে লীগ টেবিলের অষ্টম স্থানে এফসি গোয়া।

এটিকে মোহনবাগান
Manuel Manolo Diaz: এসসি ইস্টবেঙ্গল কোচের দায়িত্ব থেকে সরে দাঁড়ালেন ম্যানুয়েল মানোলো দিয়াজ

GOOGLE NEWS-এ আমাদের ফলো করুন

Related Stories

No stories found.
People's Reporter
www.peoplesreporter.in