IPL: মরশুমের মাঝেই ওয়ার্নারকে সরালো হায়দরাবাদ - নতুন অধিনায়ক কেন উইলিয়ামসন

গত মরশুমে মাঝপথে অধিনায়ক পরিবর্তন করেছিলো নাইট রাইডার্স। দীনেশ কার্তিকের পরিবর্তে অধিনায়কত্ব দেওয়া হয় ব্রিটিশদের বিশ্বকাপ জয়ী অধিনায়ক ইয়ন মর্গ্যানকে। চলতি মরশুমে নাইটদের পথে হাঁটলো সানরাইজার্স।
IPL: মরশুমের মাঝেই ওয়ার্নারকে সরালো হায়দরাবাদ - নতুন অধিনায়ক কেন উইলিয়ামসন
ডেভিড ওয়ার্নারফাইল ছবি সংগৃহীত

চলতি আইপিএলের মরশুম একদমই ভালো যাচ্ছে না সানরাইজার্স হায়দরাবাদের। ৬ টির মধ্যে ৫ টি ম্যাচই হারতে হয়েছে ২০১৬ চ্যাম্পিয়নদের। ব্যর্থতার জেরেই এবার মাঝপথে অধিনায়ক পরিবর্তন হায়দরাবাদের। ডেভিড ওয়ার্নারকে সরিয়ে হায়দরাবাদের নতুন অধিনায়ক করা হচ্ছে কেন উইলিয়ামসনকে। রাজস্থানের বিপক্ষে ম্যাচ থেকে বাকি আইপিএলে সানরাইজার্সদের অধিনায়ক এই কিউই তারকা।

গত মরশুমে মাঝপথে অধিনায়ক পরিবর্তন করেছিলো কলকাতা নাইট রাইডার্স। দীনেশ কার্তিকের পরিবর্তে নাইটদের অধিনায়কত্ব দেওয়া হয় ব্রিটিশদের বিশ্বকাপ জয়ী অধিনায়ক ইয়ন মর্গ্যানকে। চলতি মরশুমে এবার নাইটদের পথে হাঁটলো সানরাইজার্স।

ব্যাট হাতে ডেভিড ওয়ার্নার রান পেলেও দল কিছুতেই জয়ের মুখ দেখছেনা। একের পর এক ম্যাচ হেরে একেবারেই কোণঠাসা দলটি। এমন পরিস্থিতিতে ম্যানেজমেন্টের সঙ্গেও দূরত্ব তৈরি হচ্ছিলো অজি তারকা ডেভিড ওয়ার্নারের। এই সবের পরে সানরাইজার্সের তরফ থেকে জানানো হয় রাজস্থান ম্যাচ থেকে দলে বিদেশী কম্বিনেশন পরিবর্তন করা হবে এবং ওয়ার্নারের পরিবর্তে অধিনায়কত্ব দেওয়া হবে উইলিয়ামসনকে।

হায়দরাবাদ তাদের নিজেদের অফিসিয়াল পেজে জানিয়েছে, আগামী অর্থাৎ রাজস্থানের ম্যাচ থেকেই বিদেশী কম্বিনেশনে পরিবর্তন করা হবে। এই ম্যাচ থেকেই বাকি মরশুমে অধিনায়কত্ব সামলাবেন উইলিয়ামসন। সেইসঙ্গে ডেভিড ওয়ার্নারকে কুর্নিশ জানিয়েছে ফ্র্যাঞ্চাইজি। ওয়ার্নারের হাত ধরেই ২০১৬ সালে আইপিএল জেতে দলটি। ওয়ার্নারের কাছে মাঠ এবং মাঠের বাইরে একইরকম সহযোগিতা করার আশা রাখছে দলটি।

GOOGLE NEWS-এ আমাদের ফলো করুন

No stories found.
People's Reporter
www.peoplesreporter.in