IPL: উদ্বোধনী ম্যাচে আরসিবি-র সামনে ১৬০ রানের লক্ষ্য মুম্বাই ইন্ডিয়ান্সের

নির্ধারিত ২০ ওভারে ৯ উইকেট হারিয়ে ১৫৯ রান সংগ্রহ করেছে মুম্বই ইন্ডিয়ানস। আরসিবির সামনে দ্বিতীয় দফায় লক্ষ্য ১৬০ রানের। এই লেখা পর্যন্ত ১২ ওভারে ২ উইকেট হারিয়ে ৯৫ রান সংগ্রহ করেছে আরসিবি।
IPL: উদ্বোধনী ম্যাচে আরসিবি-র সামনে ১৬০ রানের লক্ষ্য মুম্বাই ইন্ডিয়ান্সের
মুম্বাই ইন্ডিয়ান্সের ট্যুইটার হ্যান্ডেলের সৌজন্যে

উদ্বোধনী ম্যাচে হার্শেল পাটেলের ৫ উইকেট। আরসিবির আঁটোসাঁটো বোলিংএর সামনে নির্ধারিত ২০ ওভারে ৯ উইকেট হারিয়ে ১৫৯ রান সংগ্রহ করেছে মুম্বই ইন্ডিয়ানস। আরসিবির সামনে দ্বিতীয় দফায় লক্ষ্য ১৬০ রানের। এই লেখা পর্যন্ত ১২ ওভারে ২ উইকেট হারিয়ে ৯৫ রান সংগ্রহ করেছে আরসিবি।

এদিন টসে জিতে প্রথমে বল করার সিদ্ধান্ত নেয় আরসিবি অধিনায়ক বিরাট কোহলি। মুম্বই ব্যাট করতে নেমে শুরুতে তাদের ওপেনার তথা অধিনায়ক রোহিত শর্মাকে হারায়। রোহিত ১৯ রান করে রান আউট হয়ে ফিরে যান। তবে এরপর ক্রিস লিন এবং সূর্যকুমার যাদব জুটি দলকে এগিয়ে নিয়ে যেতে থাকেন। সূর্যকুমার যাদব ২৩ বলে ৩১ রান করেন এবং লিন খেলেন ৩৫ বলে ৪৯ রানের ইনিংস।

সূর্যকুমার এবং লিন ফিরে যাওয়ার পর ছন্দপতন ঘটে মুম্বইয়ের। ইশান কিশান ১৯ বলে ২৮ রান করলেও হার্দিক পান্ডিয়া (১৩),ক্রুনাল পান্ডিয়া(৭), কায়রন পোলার্ডরা (৭) বেশিক্ষণ দাঁড়াতে পারেনি।

শেষ ওভারে মাত্র ১ রান দিয়ে তিন উইকেট তুলে নেয় হার্শেল। প্রথমে ইশান কিশান এবং হার্দিক পান্ডিয়াকে প্যাভিলিয়নের রাস্তা দেখানোর পর শেষ ওভারে ক্রুনাল পান্ডিয়া, কায়রন পোলার্ড এবং মার্কো জেনশেনকে ফেরান তিনি। নির্ধারিত ৪ ওভারে মাত্র ২৭ রানই খরচ করেন হার্শেল। এছাড়াও একটি করে উইকেট নেয় কাইল জেমিসন এবং ওয়াশিংটন সুন্দর।

GOOGLE NEWS-এ আমাদের ফলো করুন

No stories found.
People's Reporter
www.peoplesreporter.in