IPL: হায়দারাবাদের বিরুদ্ধে সহজ জয়, লীগ টেবিলের শীর্ষে চেন্নাই

এদিন শুরুটা দুরন্ত করে দুই চেন্নাই ওপেনার। ঋতুরাজ গায়কোয়াড ৪৪ বলে ৭৫ রানের অনবদ্য ইনিংস খেললেন। ফাফ ডু প্লেসি ৩৮ বলে করেন ৫৬ রান। সুরেশ রায়না ১৭* ও রবীন্দ্র জাদেজা ৭* ম্যাচ শেষ করেই ফেরেন।
IPL: হায়দারাবাদের বিরুদ্ধে সহজ জয়, লীগ টেবিলের শীর্ষে চেন্নাই
চেন্নাই সুপার কিংসের ট্যুইটার হ্যান্ডেলের সৌজন্যে

আবারও চেন্নাইয়ের ওপেনিং জুটির ধারাবাহিক প্রদর্শন। ফাফ ডু প্লেসি এবং ঋতুরাজ গায়কোয়াড জুটি প্রথম উইকেটে যোগ করলেন ১২৯ রান। হায়দরাবাদের দেওয়া ১৭২ রানের লক্ষ্য মাত্রা ৯ বল হাতে রেখেই টপকে গেলো সিএসকে। ৭ উইকেটে সহজ জয়ের সাথেই চেন্নাই পৌঁছে গেলো পয়েন্ট টেবিলের শীর্ষে।

দ্বিতীয় দফায় ব্যাট করতে নেমে এদিন শুরুটা দুরন্ত করে দুই চেন্নাই ওপেনার। ঋতুরাজ গায়কোয়াড ৪৪ বলে ৭৫ রানের অনবদ্য ইনিংস খেললেন। ফাফ ডু প্লেসি ৩৮ বলে করেন ৫৬ রান। এরপর মইন আলি ১৫ রান করে ফিরে যাওয়ার পর আর উইকেট খোয়াতে হয়নি হলুদ ব্রিগেডকে। সুরেশ রায়না ১৭* ও রবীন্দ্র জাদেজা ৭* ম্যাচ শেষ করেই ফেরেন। হায়দরাবাদের হয়ে তিনটি উইকেটই নেয় রশিদ খান।

দিল্লির অরুণ জেটলি স্টেডিয়ামে টসে জিতে এই ম্যাচে প্রথমে ব্যাট করতে আসে সানরাইজার্স হায়দরাবাদ। শুরুতেই ইংলিশ উইকেট কিপার ব্যাটসম্যান জনি বেয়ারিস্টো ৭ রানে আউট হয়ে ফিরে যান। এরপর দ্বিতীয় উইকেটে অধিনায়ক ডেভিড ওয়ার্নার এবং মণীশ পান্ডে জুটি দলকে এগিয়ে নিয়ে যেতে থাকেন। এই জুটি দ্বিতীয় উইকেটে যোগ করেন ১০৬ রান। সানরাইজার্সদের অধিনায়ক ডেভিড ওয়ার্নার ৫৫ বলে মন্থর গতিতে ৫৭ রান করলেন। তবে তার ইনিংস দলকে ভালো জায়গায় নিয়ে গেছে।

ডেভিড ওয়ার্নার ফিরে যাওয়ার পরেই মণীশ পান্ডে ৪৬ বলে ৬১ রানের এক গুরুত্বপূর্ণ ইনিংস খেলে লুঙ্গি এনগিডির শিকার হয়ে ফিরে যান। এরপর শেষ মুহূর্তে ব্যাট হাতে ঝড় তোলেন কিউই তারকা কেন উইলিয়ামসন। ১০ বলে ২৬* রানের এক অনবদ্য ইনিংস আসে তার ব্যাটে। কেদার যাদব অপরাজিত থাকেন ৪ বলে ১২* রানে।

GOOGLE NEWS-এ আমাদের ফলো করুন

No stories found.
People's Reporter
www.peoplesreporter.in