IPL খেলতে পারবেন না পান্ত, জানালেন সৌরভ, দিল্লির নতুন অধিনায়ক কে?

পন্তের অনুপস্থিতিতে দিল্লিকে কে নেতৃত্ব দেবেন তা নিয়েও শুরু হয়েছে জল্পনা। দৌড়ে রয়েছেন অজি তারকা ডেভিড ওয়ার্নার। সৌরভ অবশ্য কোনো নাম উল্লেখ করেননি।
ঋষভ পান্ত
ঋষভ পান্তছবি - ক্রিকট্র্যাকারের ট্যুইটার হ্যান্ডেল

আইপিএল খেলতে পারবেন না ঋষভ পান্ত। দুর্ঘটনার পর ঋষভের ক্রিকেট ভবিষ্যত নিয়েও চলছে জল্পনা। কবে তিনি সম্পূর্ণ সুস্থ হয়ে দলে ফিরতে পারবেন তার কোনো নিশ্চয়তা নেই। মঙ্গলবার বিসিসিআই-এর প্রাক্তন সভাপতি সৌরভ গাঙ্গুলি জানিয়ে দিলেন, এই মরশুমে পান্তের খেলার কোনো সম্ভাবনা নেই।

দিল্লি ক্যাপিটালসের ক্রিকেট ডিরেক্টর হিসেবে যোগ দিয়েছেন সৌরভ। মঙ্গলবার তিনি বলেন, "ওঁর সুস্থ হতে সময় লাগবে। এটি একটি দুর্ঘটনা। তাঁর বয়স মাত্র ২৫ বছর। এখনও অনেক সময় আছে। তবে আইপিএলে ঋষভ পান্তকে পাওয়া যাবে না। এটা দিল্লির কাছে বড় ধাক্কা। আমি দিল্লি ক্যাপিটালসের সঙ্গে যুক্ত। এটি একটি দুর্দান্ত আইপিএল (দলের জন্য) হবে, আমরা ভালো করব। তবে ঋষভ পন্তের চোট দিল্লি ক্যাপিটালসকে নিঃসন্দেহে প্রভাবিত করবে।"

২০২১ সালে দিল্লি ক্যাপিটালসের অধিনায়ক হন ঋষভ পান্ত। তাঁর অনুপস্থিতিতে দিল্লিকে কে নেতৃত্ব দেবেন তা নিয়েও শুরু হয়েছে জল্পনা। দৌড়ে রয়েছেন অজি তারকা ডেভিড ওয়ার্নার। সৌরভ অবশ্য কোনো নাম উল্লেখ করেননি। তিনি জানিয়েছেন, শীঘ্রই ঘোষণা করা হবে নতুন অধিনায়কের নাম।

গত ৩০ ডিসেম্বর উত্তরাখণ্ডের রুরকির কাছে ভয়াবহ দুর্ঘটনার কবলে পড়েন ভারতের এই তারকা ক্রিকেটার। তৎক্ষণাৎ স্থানীয় একটি হাসপাতালে প্রথমিক চিকিৎসা করা হয় তাঁর। এরপর নিয়ে যাওয়া হয়েছিল দেরাদুনের ম্যাক্স হাতপাতালে। সেখান থেকে এয়ার লিফ্টে করে তাঁকে মুম্বই নিয়ে যাওয়া হয়। মুম্বইয়ের হাসপাতালে পন্তের অস্ত্রোপচারও হয়েছে। ভারতীয় ক্রিকেট বোর্ড জানিয়েছে, পান্ত তাঁর ডান হাঁটুর লিগামেন্ট, কব্জি এবং গোড়ালিতে আঘাত পেয়েছেন। পিঠেও গুরুতর আঘাত লেগেছে। ফেব্রুয়ারি-মার্চে অস্ট্রেলিয়ার আসন্ন ভারত সফরেও দেখা যাবেনা তাঁকে।

ঋষভ পান্ত
IND vs SL: কোহলির 'বিরাট' ইনিংস, প্রশংসায় পঞ্চমুখ শচীন

GOOGLE NEWS-এ আমাদের ফলো করুন

Related Stories

No stories found.
People's Reporter
www.peoplesreporter.in