IPL 2023: প্লে অফে টিকে থাকার লড়াইয়ে নামছে কলকাতা-রাজস্থান, কেমন হতে পারে দুই দলের প্রথম একাদশ?
ফাইল চিত্র

IPL 2023: প্লে অফে টিকে থাকার লড়াইয়ে নামছে কলকাতা-রাজস্থান, কেমন হতে পারে দুই দলের প্রথম একাদশ?

চলতি আইপিএলের পয়েন্ট তালিকায় রাজস্থান রয়্যালস রয়েছে পাঁচ নম্বরে এবং কলকাতা নাইট রাইডার্স রয়েছে ঠিক তার পরেই। দুই দলই খেলেছে ১১ টি করে ম্যাচ। দুই দলেরই পয়েন্ট ১০।

ইডেন গার্ডেন্সে আজ মুখোমুখি হচ্ছে কলকাতা নাইট রাইডার্স এবং রাজস্থান রয়্যালস। দুই দলেরই আজ প্লে অফে টিকে থাকার লড়াই। যে দল জিতবে তারা প্লে অফের দৌড়ে নিজেদের বাঁচিয়ে রাখবে। মহা গুরুত্বপূর্ণ এই ম্যাচে কেমন হতে পারে দুই দলের প্রথম একাদশ?

চলতি আইপিএলের পয়েন্ট তালিকায় রাজস্থান রয়্যালস রয়েছে পাঁচ নম্বরে এবং কলকাতা নাইট রাইডার্স রয়েছে ঠিক তার পরেই। দুই দলই খেলেছে ১১ টি করে ম্যাচ। দুই দলেরই পয়েন্ট ১০। টানা তিন ম্যাচ হেরে আজ কলকাতার বিরুদ্ধে খেলতে নামছে সঞ্জু স্যামসনের দল। অন্যদিকে পর পর দু'ম্যাচ জিতে আত্মবিশ্বাসী নীতিশ রানারা।

মুখোমুখি লড়াইয়ের পরিসংখ্যানে পাল্লা ভারী কেকেআরের। আইপিএলে এখনও পর্যন্ত ২৭ বার একে অপরের বিপক্ষে নেমেছে দুই দল। যার মধ্যে ১৪ টি ম্যাচ জিতেছে কলকাতা। ১২ টিতে জিতেছে রাজস্থান। একটি ম্যাচ অমিমাংসীত রয়ে যায়। ইডেন গার্ডেন্সে ৯ টি ম্যাচের মধ্যে ৬ টিতে জয় পেয়েছে নাইট রাইডার্স।

কলকাতা নাইট রাইডার্সের সম্ভাব্য একাদশ: রহমনউল্লাহ গুরবাজ, জেশন রয়, ভেঙ্কটেশ আইয়ার, নীতিশ রানা (অধিনায়ক), রিঙ্কু সিং, আন্দ্রে রাসেল, সুনীল নারাইন, শার্দুল ঠাকুর, বৈভব আরোরা, হর্ষিত রানা, বরুণ চক্রবর্তী। (ইমপ্যাক্ট খেলোয়াড়- সূয়াশ শর্মা)।

রাজস্থান রয়্যালসের সম্ভাব্য একাদশ: যশস্বী জয়সওয়াল, জস বাটলার, সঞ্জু স্যামসন (অধিনায়ক), দেবদূত পাডিক্কেল, শিমরন হিটমায়ার, ধ্রুব জুড়েল, রবিচন্দ্রন অশ্বিন, ট্রেন্ট বোল্ট, অ্যাডাম জাম্পা, সন্দীপ শর্মা, যুজবেন্দ্র চাহাল। (ইমপ্যাক্ট খেলোয়াড় - রিয়ান পরাগ)

IPL 2023: প্লে অফে টিকে থাকার লড়াইয়ে নামছে কলকাতা-রাজস্থান, কেমন হতে পারে দুই দলের প্রথম একাদশ?
IPL 2023: নাইট তারকা রিঙ্কু সিং-র আইডল কে জানেন?

GOOGLE NEWS-এ Telegram-এ আমাদের ফলো করুন। YouTube -এ আমাদের চ্যানেল সাবস্ক্রাইব করুন।

Related Stories

No stories found.
logo
People's Reporter
www.peoplesreporter.in