IPL 2023: নিজেকে ‘বিরক্তিকর অধিনায়ক’ অভিহিত করে দলের ফিল্ডারদের বিশেষ অনুরোধ করলেন ধোনি

হর্ষ ভোগলের সাথে একটি কথোপকথনের সময় ধোনি তার অধিনায়কত্বের একটি নতুন দিক তুলে ধরেন। জানান যে তিনি কত ঘনঘন ফিল্ডারদের স্থান পরিবর্তন করেন। যা ফিল্ডারদের জন্য বেশ বিরক্তিকর হতে পারে।
মহেন্দ্র সিং ধোনি
মহেন্দ্র সিং ধোনিছবি সৌজন্যে আইপিএলের ফেসবুক পেজ

তর্কাতীতভাবে এই প্রজন্মের সর্বশ্রেষ্ঠ অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি। চলতি আইপিএলের ফাইনালে জায়গা করে নিয়েছে তাঁর দল চেন্নাই সুপার কিংস। কোয়ালিফায়ার ১ এ গুজরাট টাইটানসকে হারিয়েছে চেন্নাই। এই ম্যাচের পর 'ক্যাপ্টেন কুল' নামে পরিচিত মাহি নিজেকে অভিহিত করলেন 'বিরক্তিকর অধিনায়ক' বলে।

পাশাপাশি দলের ফিল্ডার করলেন বিশেষ অনুরোধ। খেলার পর হর্ষ ভোগলের সাথে একটি কথোপকথনের সময় ধোনি তার অধিনায়কত্বের একটি নতুন দিক তুলে ধরেন। জানান যে তিনি কত ঘনঘন ফিল্ডারদের স্থান পরিবর্তন করেন। যা ফিল্ডারদের জন্য বেশ বিরক্তিকর হতে পারে।

ধোনি এও বলেন যে তিনি চান যে তার খেলোয়াড়রা তার উপর নজর রাখুক কারণ তারা একটি ক্যাচ ড্রপ করলে তার কাছ থেকে কোনও প্রতিক্রিয়া পাবে না। ম্যাচের পর ফিল্ডারদের উদ্দেশ্য করে হর্ষ ভোগলেকে ধোনি বলেন, "আপনি উইকেট দেখেন এবং সেই অনুযায়ী আপনি ফিল্ড অ্যাডজাস্ট করতে থাকেন। আমি খুব বিরক্তিকর ক্যাপ্টেন হতে পারি, আমি ফিল্ডারদের ২-৩ ফুট নাড়াচাড়া করি। আমি ফিল্ডারদের কাছে শুধু অনুরোধ করছি, আমার দিকে নজর রাখুন। ক্যাচ বাদ দিলে (আমার কাছ থেকে) কোনো প্রতিক্রিয়া হবে না, শুধু আমার দিকে নজর রাখুন।"

পাশাপাশি এদিন হর্ষ ভোগলে ধোনিকে জিজ্ঞাসা করেন, "আপনাকে কি ফের চেন্নাইয়ের জার্সিতে চিপকে দেখা যাবে?" জবাব ধোনি হেসে বলেন, "প্রশ্নটা হওয়া উচিত আমাকে আর চেন্নাইয়ের মাঠে খেলতে দেখা যাবে কি না।" তখন হর্ষ হেসে সেই প্রশ্নই করেন ধোনিকে। উত্তরে মাহি বলেন, "আমি জানি না পরের বছর ফিরব কিনা। এখনও সিদ্ধান্ত নেওয়ার জন্য ৮ থেকে ৯ মাস সময় আছে। তা হলে এখন থেকে কেন চিন্তা বাড়াব?"

মহেন্দ্র সিং ধোনি
IPL 2023: প্রতি ডট বলের জন্য ৫০০ টি চারাগাছ রোপণ! নতুন উদ্যোগ BCCI-র

GOOGLE NEWS-এ আমাদের ফলো করুন

Related Stories

No stories found.
logo
People's Reporter
www.peoplesreporter.in