IPL 2022: গোড়ালিতে চোট মঈন আলির, দ্রুত সুস্থ হয়ে উঠবেন বলে আশাবাদী সিএসকে কোচ ফ্লেমিং

চেন্নাই সুপার কিংসের দুই নির্ভরযোগ্য পেসার দীপক চাহার ও অ্যাডাম মিলনে চোটের কারণে চলতি আইপিএল থেকে আগেই ছিটকে গিয়েছেন। এবার ইনজুরিতে পড়লেন দলের ব্রিটিশ অলরাউন্ডার মঈন আলি।
IPL 2022: গোড়ালিতে চোট মঈন আলির, দ্রুত সুস্থ হয়ে উঠবেন বলে আশাবাদী সিএসকে কোচ ফ্লেমিং
মঈন আলি

চেন্নাই সুপার কিংসের দুই নির্ভরযোগ্য পেসার দীপক চাহার ও অ্যাডাম মিলনে চোটের কারণে চলতি আইপিএল থেকে আগেই ছিটকে গিয়েছেন। এবার ইনজুরিতে পড়লেন দলের ব্রিটিশ অলরাউন্ডার মঈন আলি। এমনিতেই সময়টা ভালো যাচ্ছে না সিএসকের। তার ওপর মঈন চোট পাওয়ায় আরও ধাক্কা খেলেন রবীন্দ্র জাদেজারা। গুরুতর চোট না হলেও আসন্ন কয়েকটি ম্যাচে মঈনকে পাওয়া যাবেনা।

গত শনিবার অনুশীলন করার সময়ই গোড়ালিতে চোট পান মঈন। যে কারণে সোমবার পাঞ্জাব কিংসের বিপক্ষে খেলতে দেখা যায়নি তাঁকে। যদিও চোট পাওয়ার আগে তিনি মুম্বই ইন্ডিয়ান্স ম্যাচে প্রথম একাদশ থেকে বাদ পড়েছিলেন।

মঈনের চোট গুরুতর না হওয়ায় তাঁকে দ্রুত ফিরে পাওয়া যাবে বলে আশাবাদী কোচ ফ্লেমিং। পাঞ্জাবের বিপক্ষে ম্যাচের শেষে ফ্লেমিং বলেন, "তিনি (মঈন)পায়ের গোড়ালিতে চোট পেয়েছেন, এক্স-রে দেখে জানা গেছে যে কোনও ফ্র্যাকচার হয়নি। কিন্তু সেরে উঠতে সাত দিনের মতো সময় লাগবূ। আমরা আশাবাদী যে কোনও ফ্র্যাকচার না থাকায় তিনি দ্রুত ফিরে আসবেন।"

গত মরশুমে আইপিএল জয়ী চেন্নাইয়ের হয়ে অনবদ্য পারফর্ম্যান্স করেছিলেন মঈন আলি। তবে এই মরশুমে ব্যাট ও বল দুটোতেই নিজেকে মেলে ধরতে ব্যর্থ হয়েছেন তিনি। ১৭.৪০ গড়ে এখনও পর্যন্ত মোট ৮৭ রান করেছেন তিনি।

মঈন আলি
IPL 2022: এই মরশুমের 'সেরা ডেথ বোলার' হিসেবে কোন তরুণ ভারতীয়র প্রশংসা করলেন কাগিসো রাবাডা?

GOOGLE NEWS-এ আমাদের ফলো করুন

Related Stories

No stories found.