IPL 2022: এই মরশুমের 'সেরা ডেথ বোলার' হিসেবে কোন তরুণ ভারতীয়র প্রশংসা করলেন কাগিসো রাবাডা?

গতকাল চেন্নাই সুপার কিংসকে ১১ রানে হারিয়ে মূল্যবান দু'পয়েন্ট পাঞ্জাব কিংস। ওয়াংখেড়েতে ক্যারিয়ারের ২০০ তম আইপিএল ম্যাচ খেলতে নেমে ৮৮* রানে অপরাজিত থেকে একাধিক রেকর্ড গড়েছেন শিখর ধাওয়ান।
IPL 2022: এই মরশুমের 'সেরা ডেথ বোলার' হিসেবে কোন তরুণ ভারতীয়র প্রশংসা করলেন কাগিসো রাবাডা?
গতকাল পাঞ্জাব কিংস বনাম চেন্নাই সুপার কিংসের ম্যাচছবি সৌজন্যে পাঞ্জাব কিংস-এর টুইটার হ্যান্ডেল

গতকাল গুরুত্বপূর্ণ ম্যাচে চেন্নাই সুপার কিংসকে ১১ রানে হারিয়ে মূল্যবান দু'পয়েন্ট পাঞ্জাব কিংস। ওয়াংখেড়েতে ক্যারিয়ারের ২০০ তম আইপিএল ম্যাচ খেলতে নেমে ৮৮* রানে অপরাজিত থেকে একাধিক রেকর্ড গড়েছেন শিখর ধাওয়ান। শিখরের ব্যাটে ভর করে বড় রান সংগ্রহ করলেও এই ম্যাচে কিংসদের হয়ে নজর কেড়েছেন বোলাররাই। প্রোটিয়া স্পিড স্টার কাগিসো রাবাডা চার ওভার বল করে ২৩ রান দিয়ে ২ টি মহা মূল্যবান উইকেট তুলে নিয়েছেন। ম্যাচের শেষে দুরন্ত স্পেল করা রাবাডার মুখে অবশ্য শুধুই আর্শদীপের বন্দনা।

আর্শদীপ সিং সিএসকের বিপক্ষে ৪ ওভার বল করে ২৩ রানের বিনিময়ে একটি উইকেট নিয়েছেন। কিউই অলরাউন্ডার মিচেল স্যান্টানারকে শুরুতেই ফিরিয়ে দেন তিনি। এরপর বাকি ওভার গুলোতেও করেন নিয়ন্ত্রিত বোলিং। শুধু এই ম্যাচেই নয়, কিংসের জার্সিতে প্রায় প্রত্যেক ম্যাচেই আঁটোসাঁটো বোলিংএর মধ্য দিয়ে আলো ছড়িয়ে যাচ্ছেন আর্শদীপ।

আইপিএল ২০২২-এ পারফর্ম্যান্স দেখে প্রোটিয়া তারকা রাবাডা আর্শদীপকে এই মরশুমের সেরা ডেথ বোলার হিসেবে উল্লেখ করলেন। সিএসকের বিপক্ষে জয়ের পর রাবাডা বলেন, " আমার মনে হয় আর্শ এই প্রতিযোগীতার সেরা ডেথ বোলার। পরিসংখ্যান তাই বলে।"

চলতি টুর্নামেন্টে প্রতি ম্যাচে উইকেট না পেলেও আর্শদীপ হয়ে ওঠেছেন পাঞ্জাব কিংসের ভরসা। ডেথ ওভারে তাঁর নিপুণতা চমক লাগিয়েছে সকলকে। এখনও পর্যন্ত ৮ ম্যাচে ৩ টি উইকেট নিয়েছেন আর্শদীপ। তবে এই মরশুমে ডেথ ওভারে তাঁর ইকোনমি রেট চোখে লাগার মতো। মাত্র ৫.৬৬ ইকোনমি রেটে বল করে চলেছেন তিনি।

গতকাল পাঞ্জাব কিংস বনাম চেন্নাই সুপার কিংসের ম্যাচ
IPL 2022: ২০০ তম ম্যাচ খেলতে নেমে একাধিক রেকর্ড শিখর ধাওয়ানের - পিছনে ফেললেন বিরাট, রোহিতদের

GOOGLE NEWS-এ আমাদের ফলো করুন

Related Stories

No stories found.