IPL 2022: আইপিএল থেকে অবসর ঘোষণার কিছুক্ষণ পরেই ট্যুইট মুছলেন অম্বতি রায়ডু

শনিবার ট্যুইটে আইপিএল থেকে বিদায় নেওয়ার কথা জানানোর পর সেই ট্যুইটটি মুছে ফেলেছেন চেন্নাই ও মুম্বইয়ের হয়ে খেলা এই তারকা।
IPL 2022: আইপিএল থেকে অবসর ঘোষণার কিছুক্ষণ পরেই ট্যুইট মুছলেন অম্বতি রায়ডু
অম্বাতি রায়াডুফাইল ছবি, অম্বাতি রায়াডুর ট্যুইটার হ্যান্ডেলের সৌজন্যে

চলতি আইপিএলের পরেই এই টুর্নামেন্ট থেকে চিরতরে অবসর নেওয়ার কথা ঘোষণা করেন অম্বতি রায়ডু। কিন্তু শনিবার ট্যুইটে আইপিএল থেকে বিদায় নেওয়ার কথা জানানোর পর সেই ট্যুইটটি মুছে ফেলেছেন চেন্নাই ও মুম্বইয়ের হয়ে খেলা এই তারকা।

শনিবার ট্যুইটে রায়ডু লেখেন,"আমার সকলকে খুশি মনে জানাতে চাই যে এটাই আমার শেষ আইপিএল মরশুম হতে চলেছে। আমি ১৩ বছর ধরে দুই দারুণ দলের হয়ে এই টুর্নামেন্টে খেলা অনেক উপভোগ করেছি। অন্তর থেকে মুম্বই ইন্ডিয়ান্স এবং সিএসকে এই দারুণ সফরের জন্য অনেক ধন্যবাদ জানাতে চাই।"

চেন্নাই সুপার কিংস অনেক আগেই প্লে অফের দৌড় থেকে ছিটকে গিয়েছে। রবীন্দ্র জাদেজার অধিনায়কত্বে টুর্নামেন্টের শুরুটাই ভালো হয়নি সিএসকের। এরপর ধোনি অধিনায়কত্ব নিলেও প্লে অফের দরজা সম্পূর্ণ বন্ধ চেন্নাই ও মুম্বইয়ের। এই দুই দলের হয়ে খেলা রায়ডু শনিবার অবসর ঘোষণা করলেও পরে সেই ট্যুইটটি মুছে ফেলেছেন। যার দ্বারা অনুমান করা যায়, আগামী মরশুমেও সিএসকের হয়ে খেলতে চান তিনি।

২০১০ সাল থেকে ২০১৭ সাল পর্যন্ত পর্যন্ত মুম্বাই ইন্ডিয়ান্সের প্রতিনিধিত্ব করেছেন। ২০১৮ সালে মুম্বই ছেড়ে চেন্নাইয়ে যোগ দেন তিনি। এবারের মরশুমে মেগা নিলাম থেকে ফের ধোনির দলে জায়গা হয় রায়ডুর।

এখনও পর্যন্ত, রায়ডু আইপিএলে মোট ১৮৭ টি ম্যাচ খেলেছেন। ২৯.২৮ গড়ে রান করেছেন ৪,১৮৭। টুর্নামেন্টে তার সর্বোচ্চ স্কোর অপরাজিত ১০০* রান।

GOOGLE NEWS-এ আমাদের ফলো করুন

Related Stories

No stories found.