IND vs SA: জোহানেসবার্গে দ্বিতীয় টেস্ট শুরুর আগেই বৃষ্টির ভ্রূকুটি

সেঞ্চুরিয়ানে দক্ষিণ আফ্রিকাকে হারিয়ে ৩ ম্যাচের টেস্ট সিরিজে ১-০ ব্যবধানে এগিয়ে টিম ইন্ডিয়া। জোহানেসবার্গে সোমবার থেকে শুরু দ্বিতীয় টেস্ট। আদৌ কি দ্বিতীয় টেস্ট খেলা সম্ভব হবে? প্রশ্ন থেকেই যাচ্ছে।
IND vs SA: জোহানেসবার্গে দ্বিতীয় টেস্ট শুরুর আগেই বৃষ্টির ভ্রূকুটি
জোহানেসবার্গের ওয়ান্ডারার্স স্টেডিয়াম ফাইল ছবি ইম্পিরিয়াল ওয়ান্ডারার্স স্টেডিয়াম ট্যুইটার হ্যান্ডেলের সৌজন্যে

সেঞ্চুরিয়ানে দক্ষিণ আফ্রিকাকে হারিয়ে তিন ম্যাচের টেস্ট সিরিজে ১-০ ব্যবধানে এগিয়ে গিয়েছে টিম ইন্ডিয়া। জোহানেসবার্গে সোমবার থেকে শুরু হচ্ছে দ্বিতীয় টেস্ট। তবে আদৌ কি দ্বিতীয় টেস্ট খেলা সম্ভব হবে? প্রশ্ন চিহ্ন থেকেই যাচ্ছে।

সেঞ্চুরিয়ান টেস্টের দ্বিতীয় দিনে বাধ সাধে বৃষ্টি। পরিত্যক্ত ঘোষণা করা হয় দ্বিতীয় দিনের টেস্ট। তবে সেঞ্চুরিয়ানে বাকি চারদিন সুষ্ঠু ভাবেই খেলা হয় এবং ভারতীয় দল জয় অর্জন করে নেয়। কিন্তু জোহানেসবার্গের আবহাওয়ার যা পূর্বাভাস তাতে একদিনের বেশি খেলা সম্ভব হবে কিনা তা সময়ই বলবে।

আবহাওয়া দফতরের পূর্বাভাস অনুযায়ী জানা গিয়েছে, ৩ রা জানুয়ারি (সোমবার) মেঘলা আকাশ ও হালকা বৃষ্টিপাতের সম্ভাবনা রয়েছে। তবে তার পরের চার দিনেই বজ্র-বিদ্যুৎ সহ ভারী বৃষ্টির পূর্বাভাস রয়েছে। এই পরিস্থিতিতে জোহানেসবার্গ টেস্ট ম্যাচ নিয়ে ঘোর সংশয় তৈরি হয়েছে।

জোহানেসবার্গের ওয়ান্ডারার্সে ভারতের রেকর্ড বরাবরই ভালো। এই স্টেডিয়ামে পাঁচ ম্যাচ খেলে একটিতেও হারের মুখ দেখেনি ভারত। পাঁচটির মধ্যে দু'টিতে জিতেছে এবং তিনটি ম্যাচ ড্র করেছে। তাই জোহানেসবার্গে টেস্ট জিতে সিরিজ ঘরে তোলার সুবর্ণ সুযোগ ভারতীয় দলের। তবে বৃষ্টি ভারতের সেই স্বপ্নে জল ঢালতে পারে বলে আশঙ্কা করা হচ্ছে।

জোহানেসবার্গের ওয়ান্ডারার্স স্টেডিয়াম
IND vs SA: সেঞ্চুরিয়ানে ভারতের জয়ধ্বজা, একাধিক বক্সিং ডে টেস্ট জয়ের নজির বিরাট কোহলীর

GOOGLE NEWS-এ আমাদের ফলো করুন

Related Stories

No stories found.
People's Reporter
www.peoplesreporter.in