IND VS PAK: ভারত-পাক ম্যাচের আগে বড় ধাক্কা বাবরদের, মাথায় চোট নিয়ে হাসপাতালে তারকা ব্যাটার

মেলবোর্নে নেটে অনুশীলনের সময় দুর্ঘটনার কবলে পড়েন পাক তারকা শান মাসুদ। মহম্মদ নওয়াজের জোরালো শট তাঁর মাথায় এসে লাগে। এই ঘটনার পরেই মাটিতে শুয়ে পড়েন মাসুদ। তাঁকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়।
বাবর আজম
বাবর আজমফাইল ছবি

আর মাত্র ৪৮ ঘন্টা। তারপরেই ভারত-পাকিস্তানের ব্লকবাস্টার ম্যাচ। কিন্তু তার আগে বড় বিপত্তিতে পড়লো পাক শিবির। মেলবোর্নে অনুশীলন করতে গিয়ে মাথায় চোট পেলেন পাকিস্তানের টপ অর্ডার ব্যাটার শন মাসুদ। চোটের জায়গায় স্ক্যান করানোর জন্য মাসুদকে তড়িঘড়ি হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। ভারতের বিরুদ্ধে নামার আগে পাকিস্তানের কাছে এ এক বড় ধাক্কা।

২৩ অক্টোবর, রবিবার ভারতের বিরুদ্ধে চলতি টি-টোয়েন্টি বিশ্বকাপে নিজেদের প্রথম ম্যাচে মাঠে নামছে পাকিস্তান। ভারতও অভিযান শুরু করবে এই ম্যাচ দিয়েই। তার আগে নিজেদের নিয়মিত অনুশীলন সারছিলেন বাবর আজমরা। মেলবোর্নে নেটে অনুশীলনের সময় দুর্ঘটনার কবলে পড়েন পাক তারকা শান মাসুদ। মহম্মদ নওয়াজের জোরালো শট তাঁর মাথায় এসে লাগে। এই ঘটনার পরেই মাটিতে শুয়ে পড়েন মাসুদ। তীব্র ব্যথায় কাতরাতে থাকেন। চিকিৎসক কর্মীদের তত্ত্বাবধানে তাঁকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

শন মাসুদের চোট কতটা গুরুতর তা এখনও জানা যায়নি। দ্রুত তাঁর চোট সম্পর্কে পাকিস্তান ক্রিকেট বোর্ডের তরফ থেকে জানানো হবে বলে অনুমান করা হচ্ছে।

গত মাসে ইংল্যান্ডের বিরুদ্ধে সাত ম্যাচের হোম সিরিজে পাকিস্তান দলের হয়ে টি-টোয়েন্টিতে অভিষেক ঘটে মাসুদের। এরপর পারফর্ম্যান্সের মাধ্যমে বিশ্বকাপের টি-টোয়েন্টি দলেও জায়গা করে নিয়েছেন তিনি। চোট সারিয়ে পাকিস্তানের স্কোয়াডে তাঁর জায়গা করে নেওয়াটাও এখন কঠিন হয়ে দাঁড়াবে।

মাসুদের চোট পাকিস্তানের জন্য এক বড় ধাক্কা হলেও বাবর আজমরা ফিটনেস টেবিলে বেশ উন্নতি করেছে। ফাখর জামানের পাশাপাশি হাঁটুর চোট সারিয়ে ফিরে এসেছেন শাহিন আফ্রিদি।

বাবর আজম
T-20 World Cup 22: আয়ারল্যান্ডের কাছে হেরে গ্রুপ পর্ব থেকেই বিদায় নিলো দু'বারের চ্যাম্পিয়ন

GOOGLE NEWS-এ আমাদের ফলো করুন

Related Stories

No stories found.
People's Reporter
www.peoplesreporter.in