IND VS BAN: দ্বিতীয় টেস্টেও নেই রোহিত, ছিটকে গেলেন তারকা পেসারও!

দ্বিতীয় টেস্ট থেকে ছিটকে গিয়েছেন পেসার নভদীপ সাইনিও। ভারতীয় ক্রিকেট বোর্ড আজই নিশ্চিত করেছে এই খবর। পেটে পেশির টানের জন্য তাঁকেও এনসিএতে আনা হয়েছে।
রোহিত শর্মা ও নভদীপ সাইনি
রোহিত শর্মা ও নভদীপ সাইনিছবি - BCCI-র ট্যুইটার হ্যান্ডেল

বাংলাদেশের বিরুদ্ধে দ্বিতীয় টেস্টেও পাওয়া যাচ্ছে না রোহিত শর্মাকে। চোট সারিয়ে উঠতে পারছেন না তিনি। 'হিটম্যান' না থাকায় অধিনায়কত্ব সামলাবেন লোকেশ রাহুলই। শুধু রোহিত নন, দ্বিতীয় টেস্ট থেকে ছিটকে গিয়েছেন পেসার নভদীপ সাইনিও। ভারতীয় ক্রিকেট বোর্ড আজই নিশ্চিত করেছে এই খবর।

বাংলাদেশের বিপক্ষে দ্বিতীয় ওডিআই ম্যাচে ফিল্ডিং করতে গিয়ে বুড়ো আঙুলে চোট পান রোহিত শর্মা। এরপরই তাঁকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। যদিও সেই ম্যাচের শেষে ব্যাট হাতে নামেন রোহিত। ভারত অধিনায়ক অর্ধশতরানও করেছিলেন। তবে টিম ইন্ডিয়া ম্যাচ জেতেনি। ওডিআই সিরিজও হারতে হয়েছে ভারতকে। ওই ম্যাচের পরেই রোহিতকে ভারতে ফিরিয়ে আনা হয়।

বিসিসিআই বিজ্ঞপ্তিতে জানিয়েছে, "রোহিত আপাতত বিসিসিআই-এর মেডিক্যাল টিমের পর্যবেক্ষণে রয়েছেন। বাংলাদেশের বিরুদ্ধে দ্বিতীয় ওডিআই ম্যাচে বুড়ো আঙুলে যে চোট লেগেছিল, তা এখন পুরোপুরি সেরে ওঠেনি। তাই বাংলাদেশের বিরুদ্ধে দ্বিতীয় টেস্টে পাওয়া যাবে না। মেডিক্যাল টিম রোহিতকে বিশ্রামে থাকার পরামর্শ দিয়েছে। আপাতত রোহিতকে রিহ্যাবের মধ্যে রাখা হয়েছে।"

রোহিতের পাশাপাশি ছিটকে গিয়েছেন নভদীপ সাইনিও। পেটে পেশির টানের জন্য তাঁকেও এনসিএতে আনা হয়েছে।

আগামী ২২ ডিসেম্বর দ্বিতীয় টেস্ট ম্যাচ খেলতে নামবে ভারত। চট্টগ্রাম টেস্টে জয়ের পর ঢাকা টেস্ট জিতে বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশীপের ফাইনালের রাস্তা সহজ করতে তৈরি রাহুল বাহিনী।

GOOGLE NEWS-এ আমাদের ফলো করুন

Related Stories

No stories found.
People's Reporter
www.peoplesreporter.in