IND vs AUS: হায়দরাবাদে টিকিট কাটতে এসে বিশৃঙ্খলা, লাঠিচার্জ পুলিশের, আহত বহু

জানা গিয়েছে, তিন হাজার টিকিটের জন্য ভিড় জমায় প্রায় ত্রিশ হাজার মানুষ। দ্রুত পরিস্থিতি জটিল হয়ে ওঠে। উত্তেজিত সমর্থকরা বিশৃঙ্খলা তৈরীর চেষ্টা করে। পরিস্থিতি সামাল দিতে গিয়ে লাঠি চার্জ করে পুলিশ।
লাঠিচার্জ করছে পুলিশ
লাঠিচার্জ করছে পুলিশছবি সংগৃহীত

ভারত বনাম অস্ট্রেলিয়ার চলতি টি-টোয়েন্টি সিরিজের তৃতীয় তথা শেষ টি-টোয়েন্টি ম্যাচ অনুষ্ঠিত হবে হায়দরাবাদে। তেলেঙ্গানার রাজীব গান্ধী আন্তর্জাতিক স্টেডিয়ামে ২৫ সেপ্টেম্বর অনুষ্ঠিত হতে চলা এই ম্যাচের টিকিট নিয়ে রীতিমত ধুন্ধুমার কান্ড। হায়দরাবাদ ক্রিকেট অ্যাসোসিয়েশন সকাল ১০টা থেকে জিমখানা মাঠে অফলাইনে প্রায় তিন হাজার টিকিট বিক্রির কথা ঘোষণা করে। সেই টিকিট কাটার জন্য রীতিমত হাহাকার পড়ে যায়। কাতারে কাতারে বাড়তে থাকে ভিড়। পুলিশের নিয়ন্ত্রণের বাইরে চলে যায়। এরপর অশান্ত জনতাকে ছত্রভঙ্গ করতে লাঠিচার্জও করে পুলিশ বাহিনী। এই ঘটনায় আহত হয়েছেন ৪ জন ব্যক্তি।

জানা গিয়েছে, তিন হাজার টিকিটের জন্য ভিড় জমায় প্রায় ত্রিশ হাজার মানুষ। দ্রুত পরিস্থিতি জটিল হয়ে ওঠে। উত্তেজিত সমর্থকরা সমর্থকরা বিশৃঙ্খলা তৈরীর চেষ্টা করে। পরিস্থিতি সামাল দিতে গিয়ে লাঠি চার্জ করে পুলিশ। সেই ভিডিও সোশ্যাল মিডিয়ায় প্রকাশ পেয়েছে।

অতিরিক্ত পুলিশ কমিশনার (আইন শৃঙ্খলা) ডি এস চৌহানের মতে, "টিকিট কাটার জন্য কাউন্টারে আলাদা করে এইচসিএ কোনও যথাযথ ব্যবস্থা নেয়নি। যার ফলস্বরূপ সেখানে মানুষের উন্মত্ত ভিড় জমে। এর ফলে পদদলিত হওয়ার মতো পরিস্থিতির সৃষ্টি হয়। সংঘর্ষে এক নারীসহ কয়েক জন অজ্ঞান হয়ে পড়েন। আমরা অবিলম্বে তাদের নিকটবর্তী একটি কর্পোরেট হাসপাতালে নিয়ে যাই। তবে তাঁরা এখন বিপদমুক্ত।"

ভারত বনাম অস্ট্রেলিয়ার চলতি টি-টোয়েন্টি সিরিজের প্রথম ম্যাচ খেলা হয়ে গিয়েছে। হার্দিক পান্ডিয়া, লোকেশ রাহুল, সূর্যকুমার যাদবদের বড় ইনিংসকে ব্যর্থ করে দিয়েছেন ক্যামেরান গ্রিন, ম্যাথু ওয়েড, স্টিভ স্মিথরা। অজিরা সিরিজে এগিয়ে রয়েছে ১-০ ব্যবধানে।

২৩ সেপ্টেম্বর অর্থাৎ আগামীকাল এই সিরিজের দ্বিতীয় ম্যাচ খেলা হবে নাগপুরে। এই ম্যাচে ভারতের জয়ের কোনো বিকল্প নেই। ভারত জিতলে হায়দরাবাদে তৃতীয় টি-টোয়েন্টি ম্যাচ সিরিজের ফাইনাল হয়ে দাঁড়াবে। আর আগামীকাল অ্যারন ফিঞ্চদের কাছে ভারত পরাস্ত হলে এক ম্যাচ হাতে রেখেই সিরিজ জিতে নেবে সফরকারী অস্ট্রেলিয়া।

লাঠিচার্জ করছে পুলিশ
ICC Men's T20I Rankings: বাবরকে পেছনে ফেললেন সূর্যকুমার যাদব, শীর্ষ দশে নেই আর কোনও ভারতীয় ব্যাটার
লাঠিচার্জ করছে পুলিশ
৫ বছর পর ইংল্যান্ডের মাটিতে সেঞ্চুরি হরমনপ্রীতের, ১১১ বলে ১৪৩ রান করে ম্যাচের সেরাও ভারত অধিনায়ক

GOOGLE NEWS-এ আমাদের ফলো করুন

Related Stories

No stories found.
People's Reporter
www.peoplesreporter.in