সুস্থ হয়ে ফিরছেন সুনীল ছেত্রী, এশিয়ান কাপ বাছাইপর্বের আগে আত্মবিশ্বাসী ইগোর স্টিম্যাচ

ইগোর স্টিম্যাচ বলেন, " সেই সময়টা সুনীলের ভালো গিয়েছে। সে খুব ভালোভাবে সুস্থ হয়ে উঠেছেন।"
সুস্থ হয়ে ফিরছেন সুনীল ছেত্রী, এশিয়ান কাপ বাছাইপর্বের আগে আত্মবিশ্বাসী ইগোর স্টিম্যাচ
সুনীল ছেত্রীফাইল চিত্র- সংগৃহীত

এশিয়ান কাপের বাছাই পর্বের আগে সুখবর ইগোর স্টিম্যাচের দলে। সম্পূর্ণ সুস্থ হয়ে ভারত শিবিরে যোগ দিচ্ছেন সুনীল ছেত্রী। গত বছরের অক্টোবরে সাফ চ্যাম্পিয়নশীপে জয়ের পর দেশের জার্সিতে আর নামেননি অধিনায়ক সুনীল। বেশ কিছু মাইনর ইনজুরি কাটিয়ে ওঠার জন্য নিজেকে সরিয়ে নিয়েছিলেন তিনি। আগামী মাসে অনুষ্ঠিত হতে চলা এশিয়ান কাপের বাছাই পর্বের সময় আবার তাঁকে ভারতের জার্সিতে দেখা যাবে।

ইগোর স্টিম্যাচের দলে সুনীলই হলেন মূল শক্তি। তাই ভারত অধিনায়ক ফিরে আসায় স্টিম্যাচ এই বাছাইপর্ব অতিক্রম করে চীনে আগামী বছরের মূলপর্বের টিকিট নিশ্চিত করার জন্য আত্মবিশ্বাসী।

গত মার্চে বাহারিন ও বেলারুশের বিরুদ্ধে প্রীতি ম্যাচ খেলতে বাহারিন পাড়ি জমিয়েছিলো টিম ইন্ডিয়া। তবে সুনীল ওই দলের অংশ হতে পারেননি। তার কারণ সাফ চ্যাম্পিয়নশীপের পর ফিটনেস নিয়ে বেশ কিছু সমস্যায় পড়তে হয়েছিলো তাঁকে। ইগোর স্টিম্যাচ বলেন, " সেই সময়টা সুনীলের ভালো গিয়েছে। সে খুব ভালোভাবে সুস্থ হয়ে উঠেছেন। সে প্রতিদিন প্রশিক্ষণের মাঠে দেখিয়ে দিচ্ছে যে এখন, এই মুহুর্তে সেই ভারতীয় জাতীয় দলের প্রধান শক্তি।"

এশিয়ান কাপের বাছাই পর্বের আগে বেশ কিছু ম্যাচ রয়েছে ভারতের। বুধবার এটিকে-মোহনবাগানের বিরুদ্ধে একটি অনুশীলন ম্যাচ খেলবে ভারত। এরপর আগামী ১৭ ই মে আই-লিগ অল স্টারদের বিপক্ষে আর একটি অনুশীলন ম্যাচ রয়েছে। বাছাইপর্বের জন্য দোহা যাওয়ার আগে ২৫ শে মে জাম্বিয়া এবং ২৮ শে মে জর্ডানের বিপক্ষে প্রীতি ম্যাচ খেলবে ভারত।

সুনীল ছেত্রী
Sunil Chetri: পেলের রেকর্ড ভেঙেও কোনো তুলনা চাইছেন না সুনীল ছেত্রী

GOOGLE NEWS-এ আমাদের ফলো করুন

Related Stories

No stories found.