রোনাল্ডো নয় মেসিকেই চেয়েছিলাম! আল-নাসের কোচের মন্তব্যে তোলপাড় ফুটবল বিশ্ব

ক্লাবের এক সাংবাদিক সম্মেলন চলাকালীন কোচ বলেন, ‘আমিতো চেয়েছিলাম বিশ্বকাপ শেষেই মেসিকে নিয়ে আসতে। একদম দোহা থেকে সোজা রিয়াধে নিয়ে আসার ইচ্ছা ছিল’।
রোনাল্ডোর বদলে মেসিকে চেয়েছিলেন আল-নাসের কোচ
রোনাল্ডোর বদলে মেসিকে চেয়েছিলেন আল-নাসের কোচগ্রাফিক্স - সুমিত্রা নন্দন

রোনাল্ডো নয় সৌদি আরবের ক্লাব আল-নাসেরের কোচ চেয়েছিলেন আর্জেন্টাইন তারকা লিওনেল মেসিকে। সাংবাদিক সম্মেলন চলাকালীন এমনটাই শোনা গেল আল নাসের কোচ গার্সিয়ার মুখে।

শুক্রবার সৌদি আরবের ক্লাবটির সাথে আড়াই বছরের চুক্তি করেন পর্তুগিজ মহাতারকা ক্রিশ্চিয়ানো রোনাল্ডো। কিন্তু রোনাল্ডোকে পেয়েও যেন অখুশি নাসেরের কোচ। ক্লাবের এক সাংবাদিক সম্মেলন চলাকালীন তিনি বলেন, ‘আমিতো চেয়েছিলাম বিশ্বকাপ শেষেই মেসিকে নিয়ে আসতে। একদম দোহা থেকে সোজা রিয়াধে নিয়ে আসার ইচ্ছা ছিল’। যদিও তৎক্ষণাৎ তিনি বিষয়টি হেসে উড়িয়ে দেন। সকলেরই যাতে মনে হয় কোচ মজার ছলে বলছেন।

আপাতদৃষ্টিতে মজা মনে হলেও অনেকে মনে করছেন কোচের এই মন্তব্য রোনাল্ডোর জন্য অপমানজনক। বর্তমানে বিশ্ব ফুটবলে প্রধান প্রতিপক্ষ হলেন মেসি ও রোনাল্ডো। সেক্ষেত্রে একজন কোচের উচিত আরও দায়িত্বশীল হওয়া উচিত। এতে দলের ভাবমূর্তিও খারাপ হওয়ার সম্ভাবনা থাকে।

ক্লাবের পক্ষ থেকে বলা হয়েছিল, "এটা আমাদের কাছে একটা ইতিহাস তৈরীর থেকেও বড় কিছু। এই চুক্তি শুধু আমাদের ক্লাবকেই এত বড় সাফল্যের জন্য নয় বরং আমাদের দেশ, ভবিষ্যৎ প্রজন্ম, ছেলে এবং মেয়ে সকলেই গর্বিত হবে। নতুন ঠিকানা আল-নাসারে স্বাগত ক্রিশ্চিয়ানো রোনাল্ডো"। তবে ঠিক কত অর্থের বিনিময়ে চুক্তিটা হয়েছে সেই খবর প্রকাশ্যে আনেনি সৌদির ক্লাবটি। একাধিক সূত্র মারফত জানা যাচ্ছে প্রায় ২০০ মিলিয়ন ইউরোতে আল-নাসেরে সই করেছেন রোনাল্ডো।

উল্লেখ্য, চলতি মাসের মাঝের দিকে মেসি বনাম রোনাল্ডো দ্বৈরথের সাক্ষী থাকতে পারেন ফুটবল ভক্তরা। কারণ প্রীতি ম্যাচের জন্য আরবের আসতে পারে। সেখানে আল নাসের ও আল হিলাল ক্লাবের সেরা প্লেয়ারদের বাছাই করে নামানো হবে। তাতেই মেসির মুখোমুখি হওয়ার সম্ভাবনা জোরাল হচ্ছে রোনাল্ডোর।

রোনাল্ডোর বদলে মেসিকে চেয়েছিলেন আল-নাসের কোচ
লক্ষ্য বিশ্বকাপ! ২০ জনের নাম তালিকাভুক্ত BCCI-র, আইপিএল নিয়েও কড়া সিদ্ধান্ত বোর্ডের

GOOGLE NEWS-এ আমাদের ফলো করুন

Related Stories

No stories found.
People's Reporter
www.peoplesreporter.in