বাগান কোচ হাবাস
বাগান কোচ হাবাসছবি - মোহনবাগান সুপার জায়ান্টের ফেসবুক পেজ

ISL 2023-24: ডার্বির ৪৮ ঘন্টা পরেই কেরালা ম্যাচ, কিছুটা হলেও চিন্তিত হাবাস

People's Reporter: হাবাস বলেন, এই ম্যাচের জন্য প্রস্তুতির সুযোগই পাইনি আমরা। একটা ম্যাচ হয়ে যাওয়ার ৪৮ ঘণ্টা পরই আর একটা ম্যাচ, সে ভাবে ভাবনা-চিন্তাও করতে পারিনি ম্যাচটা নিয়ে।

ডার্বি জয়ের দু"দিন পরই কেরালা ব্লাস্টার্সের বিরুদ্ধে ম্যাচ মোহবাগানের। তাও আবার অ্যাওয়ে। মঙ্গলবার সকালে যুবভারতীর প্র্যাকটিস গ্রাউন্ডে চূড়ান্ত প্রস্তুতি সেরেই কোচি রওনা হয় মোহনবাগান দল। মাত্র ৪৮ ঘণ্টা আগে ডার্বি খেলতে হয়েছে তাদের। ফুটবলারদের কীভাবে আরও একটা কঠিন ম্যাচ খেলার মতো জায়গায় নিয়ে যাবেন, সেই নিয়েই চিন্তিত বাগান কোচ অ্যান্টোনিও লোপেজ হাবাস

হাবাস জনান, 'কোচির পরিবেশে, সমর্থকদের চিৎকারে আমাদের ছেলেদের উজ্জীবিত হতে হবে। মানসিকতায় বদল আনতে হবে। এত দর্শকের মাঝে খেলা তো ভালো। গ্যালারিতে এক হাজার লোক থাকার চেয়ে ভরা গ্যালারির সামনে খেলতে ভালো লাগে। আমরা পেশাদার। আমাদের এভাবেই ব্যাপারটা দেখতে হবে।

কেরালা যে কঠিন প্রতিপক্ষ তা হাবাস ভালো করেই জানেন। বাগান কোচ বলেন, "এই ম্যাচের জন্য প্রস্তুতির সুযোগই পাইনি আমরা। একটা ম্যাচ হয়ে যাওয়ার ৪৮ ঘণ্টা পরই আর একটা ম্যাচ, সে ভাবে ভাবনা-চিন্তাও করতে পারিনি ম্যাচটা নিয়ে। কাজটা খুব কঠিন। কিন্তু আমরা পেশাদার। আমাদের তো মাঠে নামতেই হবে"।

তিনি আরও জনান, "কোনও ম্যাচেই ড্র বা হার নিয়ে ভাবি না আমি। সব ম্যাচেই তিন পয়েন্ট পাওয়ার জন্যই মাঠে দল নামাই। এখন আমাদের সব ম্যাচেই জিততে হবে। তা হলে আর কোনও জটিল অঙ্কের হিসাব কষতে হবে না"।

বাগান কোচ হাবাস
Barreto: 'হাবাস মোহনবাগানকে বদলে দিয়েছেন' - প্রাক্তন দলের প্রশংসায় 'সবুজ তোতা' ব্যারেটো
বাগান কোচ হাবাস
UCL 2023-24: চ্যাম্পিয়ন্স লিগের শেষ আটে বার্সা-আর্সেনাল, ছিটকে গেল নাপোলি ও পোর্তো

GOOGLE NEWS-এ Telegram-এ আমাদের ফলো করুন। YouTube -এ আমাদের চ্যানেল সাবস্ক্রাইব করুন।

logo
People's Reporter
www.peoplesreporter.in