French Open 21: কোয়ার্টার ফাইনালে পিভি সিন্ধু, অল-ইন্ডিয়ান লড়াইয়ে জিতে শেষ আটে সাত্যিক-চিরাগ জুটি

ফ্রেঞ্চ ওপেনে দাপট দেখিয়ে চলেছেন পিভি সিন্ধু। ডেনমার্কের লাইন ক্রিস্টোফারসনকে স্ট্রেট গেমে উড়িয়ে টুর্নামেন্টের কোয়ার্টার ফাইনালের টিকিট পেলেন ভারতের হয়ে জোড়া অলিম্পিক পদক জয়ী এই শাটলার।
French Open 21: কোয়ার্টার ফাইনালে পিভি সিন্ধু, অল-ইন্ডিয়ান লড়াইয়ে জিতে শেষ আটে সাত্যিক-চিরাগ জুটি
পিভি সিন্ধুফাইল ছবি সৌজন্যে BFF-এর ট্যুইটার হ্যান্ডল

ফ্রেঞ্চ ওপেনে দাপট দেখিয়ে চলেছেন পিভি সিন্ধু। ডেনমার্কের লাইন ক্রিস্টোফারসনকে স্ট্রেট গেমে উড়িয়ে টুর্নামেন্টের কোয়ার্টার ফাইনালের টিকিট পেলেন ভারতের হয়ে জোড়া অলিম্পিক পদক জয়ী এই শাটলার। প্রথম সেটে দুই পক্ষের মধ্যে হাড্ডা হাড্ডি লড়াই চললেও দ্বিতীয় সেটে ডেনিশ প্রতিপক্ষকে দাঁড়াতেই দেননি সিন্ধু। ২১-১৯ এবং ২১-৯ সেটে জয় অর্জন করে শেষ আটে পৌঁছে যান তিনি। দুই সেটের এই ম্যাচ চলে ৩৭ মিনিট ধরে।

টুর্নামেন্টের তৃতীয় বাছাই সিন্ধু কোয়ার্টার ফাইনালে মুখোমুখি হবেন অষ্টম বাছাই বুসানান ওমবামরুঙ্গফানের। গত সপ্তাহেই ডেনমার্ক ওপেনে বুসানানকে হারানো সিন্ধু জয়ের ধারা অব্যাহত রাখলেই পৌঁছে যাবেন টুর্নামেন্টের সেমিফাইনালে।

সিন্ধুর পাশাপাশি সাত্যিকসাইরাজ রানকিরেড্ডি ও চিরাগ শেটি জুটিও শেষ আটের লড়াইয়ে পৌঁছে গেছেন। অল-ইন্ডিয়ান লড়াইয়ে তাঁরা এমআর অর্জুন এবং ধ্রুব কাপিলার জুটিকে ৩-১ সেটে পরাজিত করেছেন। প্রথম সেট ১৫-২১ গেমে হারলেও পরের দুই সেটে কঠিন লড়াই চালিয়ে ২১-১০, ২১-১৯ গেমে জয় অর্জন করেন সাত্যিক-চিরাগ জুটি। কোয়ার্টার ফাইনালে তাঁরা মুখোমুখি হবেন মালেশিয়ান জুটি অ্যারন চিয়া এবং শ ওয়িকের।

পুরুষদের সিঙ্গেলসে অবশ্য খালি হাতেই ফিরতে হচ্ছে সৌরভ বর্মাকে। দ্বিতীয় রাউন্ডে কেন্তা নিশিমতোর কাছে স্ট্রেট সেটে পরাজিত হয়েছেন সৌরভ। ম্যাচের ফলাফল নিশিমতোর পক্ষে ১২-২১ ও ৯-২১।

GOOGLE NEWS-এ আমাদের ফলো করুন

Related Stories

No stories found.
People's Reporter
www.peoplesreporter.in