জীবনযুদ্ধে জয়ী হলেও পক্ষাঘাতে হাঁটার ক্ষমতা হারালেন প্রাক্তন কিউই গ্রেট ক্রিস কেয়ার্নস

সম্পূর্ণ সুস্থ হতে দীর্ঘ সময় লাগবে বলে জানিয়েছেন আত্মীয় পরিজনেরা। শারীরিক অবস্থা সংকটজনক হওয়ার পর ক্যানবেরা থেকে সিডনিতে নিয়ে আসা হয় ক্রিস কেয়ার্নসকে।
জীবনযুদ্ধে জয়ী হলেও পক্ষাঘাতে হাঁটার ক্ষমতা হারালেন প্রাক্তন কিউই গ্রেট ক্রিস কেয়ার্নস
ক্রিস কেয়ার্নসছবি - সংগৃহীত

ব্ল্যাক ক্যাপসদের হয়ে একসময় বাইশ গজে দাপিয়ে বেড়িয়েছেন ক্রিস কেয়ার্নস। এবার পক্ষাঘাতে হাঁটার ক্ষমতা হারালেন এই প্রাক্তন কিউই গ্রেট। জীবনযুদ্ধে লড়াই করেছেন দীর্ঘদিন ধরে। সেই লড়াই থেকে ফিরে এলেও হৃদপিন্ডে অস্ত্রোপচারের পর প্যারালাইসিসে আক্রান্ত হয়ে পড়লেন কেয়ার্নস। আপাতত প্রাক্তন নিউজিল্যান্ডের ভরসা হুইল চেয়ার।

সম্পূর্ণ সুস্থ হতে দীর্ঘ সময় লাগবে বলে জানিয়েছেন আত্মীয় পরিজনেরা। শারীরিক অবস্থা সংকটজনক হওয়ার পর ক্যানবেরা থেকে সিডনিতে নিয়ে আসা হয় ক্রিস কেয়ার্নসকে। লাইফ সাপোর্টে রয়েছিলেন তিনি। হৃদযন্ত্রে অনেকগুলো অস্ত্রোপচারের পর সাড়া দিয়েছিলেন। তবে তারপরে আবার স্ট্রোকে আক্রান্ত হন তিনি। এরপরেই পক্ষাঘাতে পড়েন। আপাতত অস্ট্রেলিয়ার রাজধানী ক্যানবেরাতে নিয়ে আসা হয়েছে তাঁকে।

ক্রিস কেয়ার্নস
লাইফ সাপোর্ট সিস্টেমে প্রাক্তন কিউই অলরাউন্ডার ক্রিস কেয়ার্নস

কেয়ার্নসের আইনজীবী জানান, "সিডনির একটি হাসপাতালে হৃদপিন্ডে জীবনদায়ী অপারেশনের পর তাঁর স্ট্রোক হয়। এর ফলে তাঁর পায়ে প্যারালাইসিস হয়ে গিয়েছে। আপাতত হুইল চেয়ারেই চলতে হবে। এখন নিয়মিত রিহ্যাব ও ফিজিওথেরাপি করতে হবে।"

GOOGLE NEWS-এ আমাদের ফলো করুন

Related Stories

No stories found.
People's Reporter
www.peoplesreporter.in