লাইফ সাপোর্ট সিস্টেমে প্রাক্তন কিউই অলরাউন্ডার ক্রিস কেয়ার্নস

ক্যানবেরার এক হাসপাতালে লাইফ সাপোর্ট সিস্টেমে রয়েছেন এই কিউই অলরাউন্ডার। গত সপ্তাহে ক্যানবেরাতে হৃদযন্ত্রের মূল ধমনীতে সমস্যা দেখা দেয় কেয়ার্নসের।
লাইফ সাপোর্ট সিস্টেমে প্রাক্তন কিউই অলরাউন্ডার ক্রিস কেয়ার্নস
ক্রিস কেয়ার্নসফাইল ছবি - দ্য কুইন্টের সৌজন্যে

হৃদরোগে গুরুতর ভাবে আক্রান্ত হয়ে জীবনের ২২গজে লড়াই করে চলেছেন নিউজিল্যান্ডের প্রাক্তন ক্রিকেটার ক্রিস কেয়ার্নস। ক্যানবেরার এক হাসপাতালে লাইফ সাপোর্ট সিস্টেমে রয়েছেন এই কিউই অলরাউন্ডার। গত সপ্তাহে ক্যানবেরাতে হৃদযন্ত্রের মূল ধমনীতে সমস্যা দেখা দেয় কেয়ার্নসের। এরপরেই তাঁকে হাসপাতালে ভর্তি করানো হয়। বর্তমানে তিনি মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছেন। কেয়ার্নসের আরোগ্য কামনা করছেন তাঁর সতীর্থ থেকে শুরু করে অগণিত ক্রিকেটার হলেন ক্রিকেট প্রেমীরা।

ইতিমধ্যেই অনেক গুলো অপারেশন করা হয়েছে কেয়ার্নসের। তবে চিকিৎসায় আশানুরূপ ভাবে সাড়া দিচ্ছেন না তিনি। জানা গিয়েছে শীঘ্রই সিডনিতে নিয়ে যাওয়া হবে প্রাক্তন ক্রিকেটার ল্যান্স কেয়ার্নসের পুত্রকে। সেখানেই মেডিক্যাল টিম গঠন করে বিশেষ চিকিৎসা করা হবে ব্ল্যাক ক্যাপসদের প্রাক্তন তারকাকে।

৫১ বছরের কেয়ার্নস তাঁর ক্রিকেট কেরিয়ারে কিউইদের অন্যতম প্রধান ভরসা ছিলেন। ডান হাতি ব্যাটসম্যান ও ডান হাতি মিডিয়াম পেসার এই অলরাউন্ডার নিউজিল্যান্ডের জার্সিতে ১৯৮৯ থেকে ২০০৬ সাল পর্যন্ত খেলেছেন। নিউজিল্যান্ডের হয়ে তিনি ৬২ টেস্ট ম্যাচ, ২১৫টি একদিনের ম্যাচ এবং ২ টি-২০ ম্যাচ খেলেছেন।

GOOGLE NEWS-এ আমাদের ফলো করুন

Related Stories

No stories found.
People's Reporter
www.peoplesreporter.in