রবার্তো বাজ্জিয়োর বাড়িতে দুষ্কৃতী তাণ্ডব! আহত হয়ে হাসপাতালে ভর্তি ইতালির প্রাক্তন তারকা

People's Reporter: গয়না, ঘড়ি, নগদ টাকা সহ বহুমূল্য জিনিস লুঠ করা হয়েছে বলে জানা গেছে। ইতিমধ্যেই পুলিশকে সিসিটিভি ফুটেজ দেওয়া হয়েছে।
রবার্তো বাজ্জিয়ো
রবার্তো বাজ্জিয়োছবি - সংগৃহীত

ডাকাতদের হাতে আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি ইতালির প্রাক্তন তারকা ফুটবলার রবার্তো বাজ্জিয়ো। স্থানীয় সংবাদমাধ্যম সূত্রে খবর, ইতালি বনাম স্পেনের ম্যাচ চলাকালীনই প্রাক্তন তারকার বাড়িতে ডাকাতি করতে ঢোকে ৫ সশস্ত্র ডাকাত।

ইউরোতে স্পেনের কাছে ১-০ গোলে হারতে হয়েছে ইতালিকে। আর সেই রাতেই প্রাক্তন ফুটবলারের উত্তর ইতালির আলতাভিয়া ভিসেন্টিনার বাড়িতে ডাকাতি হয়। স্থানীয় সময় রাত ১০টার দিকে ঘটনাটি ঘটে। সকলে তখন ব্যস্ত ছিলেন ইতালি বনাম স্পেনের ম্যাচ দেখতে। যার সুযোগ নেয় ডাকাত দল।

স্থানীয় সংবাদমাধ্যম সূত্রে খবর, বিগত ১৫ বছর ধরে এই অঞ্চলে বাস করছেন বছর ৫৭-র রবার্তো বাজ্জিয়ো। বৃহস্পতিবার আচমকাই তাঁর ঘরের মধ্যে ঢুকে পড়ে ডাকাতরা। কার্যত একাই ডাকাতদের সাথে লড়াই করেন বাজ্জিয়ো। কিন্তু তাঁকে এবং তাঁর স্ত্রীকে বেঁধে ডাকাতি করে দুষ্কৃতিরা।

গয়না, ঘড়ি, নগদ টাকা সহ বহুমূল্য জিনিস লুঠ করা হয়েছে বলে জানা গেছে। ইতিমধ্যেই পুলিশকে সিসিটিভি ফুটেজ দেওয়া হয়েছে। সিসিটিভি ফুটেজ সংগ্রহ করে দুষ্কৃতিদের চিহ্নিত করার কাজ করছে পুলিশ।

কোনওরকমে পুলিশকে ফোন করে পুরো বিষয়টি জানান প্রাক্তন তারকা। পুলিশ আধিকারিকরা এসে তাঁকে আহত অবস্থায় উদ্ধার করে আরজিগনানোর এক হাসপাতালে ভর্তি করেন।

উল্লেখ্য, ইতালির হয়ে তিনটি বিশ্বকাপে খেলেছিলেন রবার্তো বাজ্জিয়ো। ১৯৯০, ১৯৯৪ এবং ১৯৯৮ বিশ্বকাপেই গোল করেছিলেন তিনি। ১৯৯৪ বিশ্বকাপে একাই ৫ গোল করেছিলেন। দলকে ফাইনালেও তুলেছিলেন বাজ্জিয়ো। কিন্তু ফাইনালে ব্রাজিলের কাছে হারে ইতালি। টাইব্রেকারে গোল করতে ব্যর্থ হন বাজ্জিয়ো।

রবার্তো বাজ্জিয়ো
UEFA EURO 2024: ফ্রান্সের মুখোমুখি নেদারল্যান্ডস, ডাচদের হারিয়ে শেষ ১৬ নিশ্চিত করতে মরিয়া এমবাপ্পেরা
রবার্তো বাজ্জিয়ো
Trevor James Morgan: ভারতীয় ফুটবলের কোচের পদে আবেদন লাল হলুদের প্রাক্তন হেডস্যার মরগ্যানের!

GOOGLE NEWS-এ Telegram-এ আমাদের ফলো করুন। YouTube -এ আমাদের চ্যানেল সাবস্ক্রাইব করুন।

Related Stories

No stories found.
logo
People's Reporter
www.peoplesreporter.in