অবশেষে গ্রীক স্ট্রাইকারকে দলে নিল ইস্টবেঙ্গল, ডার্বিতে দুই দিমির লড়াই দেখতে মুখিয়ে ফুটবলপ্রেমীরা

People's Reporter: দিমিত্রিয়স জানান, 'এশিয়ার অন্যতম প্রাচীন ক্লাবে যুক্ত হতে পেরে গর্বিত।ইস্টবেঙ্গলের ফ্যান বেস অন্যতম সেরা'।
দিমিত্রিয়স
দিমিত্রিয়সছবি - সংগৃহীত

অবশেষে গ্রীক স্ট্রাইকার দিমিত্রিয়স দিয়ামান্তাকোসকে সই করালো ইস্টবেঙ্গল। ২ বছরর জন্য লাল হলুদ দলের সঙ্গে চুক্তি হল দিমিত্রিয়সের।

ইস্টবেঙ্গলে দিমিত্রিয়স আসায় দলের শক্তি যে বাড়বে সেটা বলাই যায়। লাল হলুদ কোচ কার্লস কুয়াদ্রাত জানান, "দিমিত্রি ভারতীয় পরিবেশ পরিস্থিতির সঙ্গে মানিয়ে নিয়েছে। ওর অন্তর্ভুক্তি আমাদের দলের শক্তি বাড়াবে। আমাদের সঙ্গে দিমিত্রি কথাবার্তা হয়। ওর কাছে একাধিক ক্লাবের প্রস্তাব ছিল। কিন্তু শেষমেশ আমাদের প্রজেক্ট শুনে ও ইস্টবেঙ্গলে সই করে।"

ইস্টবেঙ্গলে যোগ দিয়ে দিমিত্রিয়স জানান, 'এশিয়ার অন্যতম প্রাচীন ক্লাবে যুক্ত হতে পেরে গর্বিত। ইস্টবেঙ্গলের ফ্যান বেস অন্যতম সেরা। বিশাল সংখ্যক ভক্ত-অনুরাগীদের সামনে খেলতে আমি একপ্রকার মুখিয়ে রয়েছি। আমি নিজের সেরাটা দেবো। ইস্টবেঙ্গল যাতে আরও সাফল্য পায়, সেই চেষ্টাই আমি করব। ভক্ত-অনুরাগীদের খুশি করব বলেই আশা রাখি।'

গত আইএসএলের সর্বাধিক গোলদাতা দিমিত্রিয়স কেরালা ব্লাস্টার্সের জার্সিতে খেলেছিলেন। গোটা মরসুমে মোট ১৩টি গোল করে সবচেয়ে বেশি গোলদাতার সম্মান অর্জন করে নেন এই গ্রীক ফরোয়ার্ড। কেরালার হয়ে নিজে যেমন গোল করেছেন তেমনই সতীর্থদেরও গোল করার সুযোগ করে দিয়েছেন। গোলের নিখুঁত পাসও বাড়িয়েছেন অনেক।

লুনা ছিটকে যাওয়ার পর দলের আক্রমণ ভাগের দায়িত্ব নেন দিমিত্রিয়স। পুরো মরসুম ধরেই চোট-আঘাত ও খেলোয়াড় পরিবর্তন ভুগিয়েছে ভুকোমানোভিচের দলকে। ফলে ফিরতি লেগে লিগ টেবিলের শীর্ষস্থান থেকে ক্রমশ নীচের দিকে নেমে যায় তারা। শেষ পর্যন্ত কোনও রকমে নক আউটে পৌঁছলেও ওড়িশার কাছে ২-১-এ হেরে ছিটকে যায়।

মোহনবাগানেও আবার রয়েছেন দিমিত্রি পেত্রত্রাস। ফলে দুই দিমির লড়াই ডার্বিতে দেখতে অপেক্ষায় ফুটবল প্রেমীরা।

দিমিত্রিয়স
UEFA EURO 2024: ইউরো নিয়ে উন্মাদনা তুঙ্গে! দেখুন হলুদ কার্ড নিয়ে চালু হওয়া নয়া নিয়ম
দিমিত্রিয়স
T20 World Cup 24: আফগানদের জয়ে বিশ্বকাপ শেষ নিউজিল্যান্ডের! শেষ আটের আশা বাঁচিয়ে রাখলো ইংল্যান্ড

GOOGLE NEWS-এ Telegram-এ আমাদের ফলো করুন। YouTube -এ আমাদের চ্যানেল সাবস্ক্রাইব করুন।

Related Stories

No stories found.
logo
People's Reporter
www.peoplesreporter.in