FIFA World Cup 22: রোনাল্ডো-ফেলিক্স-সিলভাদের নিয়ে শক্তিশালী দল ঘোষণা পর্তুগালের

ফার্নান্দো স্যান্টোসের ২৬ সদস্যের দলে যথারীতি জায়গা করে নিয়েছেন ক্রিশ্চিয়ানো রোনাল্ডো, ব্রুনো ফার্নান্দেজ, জোয়াও ফেলিক্স, আন্দ্রে সিলভা, পেপেরা। অধিনায়ক ক্রিশ্চিয়ানো রোনাল্ডো।
বিশ্বকাপের জন্য দল ঘোষণা পর্তুগালের
বিশ্বকাপের জন্য দল ঘোষণা পর্তুগালেরফাইল ছবি

বিশ্বকাপের জন্য তারকাখচিত শক্তিশালী দল ঘোষণা করেছে পর্তুগাল। ফার্নান্দো স্যান্টোসের ২৬ সদস্যের দলে যথারীতি জায়গা করে নিয়েছেন ক্রিশ্চিয়ানো রোনাল্ডো, ব্রুনো ফার্নান্দেজ, জোয়াও ফেলিক্স, আন্দ্রে সিলভা, পেপেরা। অধিনায়ক হিসেবে পর্তুগালকে নেতৃত্ব দেবেন ক্রিশ্চিয়ানো রোনাল্ডো। এই নিয়ে নিজের পঞ্চম বিশ্বকাপে খেলতে চলেছেন সিআর সেভেন।

রক্ষণভাগ, মধ্যমাঠ এবং আক্রমণভাগে রয়েছেন ইউরোপের শীর্ষস্থানীয় লীগ গুলোর হয়ে নিয়মিত দুর্দান্ত পারফর্ম্যান্স করে যাওয়া একাধিক তারকা। চোটের কারণে ছিটকে গিয়েছেন দিয়েগো জোটা। তবে তাঁর অভাব কার্যত থাকবে না বলেই মনে করা হচ্ছে দল দেখে। সবমিলিয়ে বেশ শক্তিশালী দল নিয়ে কাতার অভিযানে যাচ্ছেন রোনাল্ডো বাহিনী।

গোল বারের নীচে থাকবেন পরিচিত মুখ রুই প্যাট্রিসিও। এছাড়াও গোলরক্ষক হিসেবে স্যান্টোসের দলে জায়গা করে নিয়েছেন ডিয়াগো কোস্টা, জোসে সা। আক্রমণ ভাগে রোনাল্ডো-ফেলিক্স-সিলভা তো আছেনই, এছাড়াও রয়েছেন লিয়াও, হোর্তা, গনসালো রামোসের মতো তারকারা। মাঝ মাঠে নেতৃত্ব দেবেন ব্রুনো ফার্নান্দেজ। রক্ষণভাগের গুরু দায়িত্ব থাকবে পেপে, রুবেন দিয়াজ, জোয়াও ক্যান্সেলোদের ওপর।

পূর্ণ স্কোয়াড:

গোলরক্ষক: রুই প্যাট্রিসিও, ডিয়োগো কোস্টা,জোসে সা।

রক্ষণভাগ: জোয়াও ক্যান্সেলো, ডিওগো ডালোত, পেপে, রুবেন দিয়াজ, দানিলো পেরেরা, অ্যান্টোনিও সিলভা, নুনো মেন্দেস, রাফায়েল গেরেরো। 

মধ্যমাঠ: উইলিয়াম, ব্রুনো ফার্নান্দেজ, পালিনহা, ভিটিনহা, ওটাভিহো, ম্যাথিয়াস নুনেস, বার্নার্ডো সিলভা, জোয়াও মারিও।

আক্রমণভাগ: ক্রিশ্চিয়ানো রোনাল্ডো, জোয়াও ফেলিক্স, রাফায়েল লিয়াও, রিকার্ডো হোর্তা, আন্দ্রে সিলভা, গনসালো রামোস।

বিশ্বকাপের জন্য দল ঘোষণা পর্তুগালের
FIFA World Cup 22: বিশ্বকাপে ২৫ সদস্যের দল ঘোষণা গতবারের চ্যাম্পিয়ন ফ্রান্সের
বিশ্বকাপের জন্য দল ঘোষণা পর্তুগালের
FIFA World Cup 22: বিশ্বকাপের অন্যতম সেরা স্টেডিয়াম কাতারের 'স্টেডিয়াম ৯৭৪', সংখ্যায় নামের কী কারণ?

GOOGLE NEWS-এ আমাদের ফলো করুন

Related Stories

No stories found.
People's Reporter
www.peoplesreporter.in