FIFA World Cup 22: আচমকাই অসুস্থ ক্রিশ্চিয়ানো রোনাল্ডো! বড় ধাক্কা পর্তুগালের

যে রোনাল্ডোর ফিটনেস বিশ্বের প্রায় সমস্ত অ্যাথলিটের কাছে এক প্রশংসার জায়গা। সেই রোনাল্ডো পেটের সমস্যায় ভুগছেন! সমর্থকরা একপ্রকার মেনে নিতেই পারছেন না।
ক্রিশ্চিয়ানো রোনাল্ডো
ক্রিশ্চিয়ানো রোনাল্ডোফাইল চিত্র - সংগৃহীত

বিশ্বকাপে নামার আগে বড় ধাক্কা পর্তুগালের প্রস্তুতিতে। আচমকাই অসুস্থ হয়ে পড়লেন দলের সেনসেশন ক্রিশ্চিয়ানো রোনাল্ডো। পেটের সমস্যায় ভুগছেন তিনি। যে কারণে কাতারে মূলপর্বে নামার আগে নাইজেরিয়ার বিরুদ্ধে প্রস্তুতি ম্যাচে খেলতে পারবেন না পাঁচ বারের ব্যালন ডি'অর জয়ী। বিশ্বকাপে খেলার আগে কতটা ফিট হয়ে ফিরবেন পর্তুগীজ মহাতারকা! চিন্তার ভাঁজ সমর্থকদের কপালে।

যে রোনাল্ডোর ফিটনেস বিশ্বের প্রায় সমস্ত অ্যাথলিটের কাছে এক প্রশংসার জায়গা। সেই রোনাল্ডো পেটের সমস্যায় ভুগছেন! সমর্থকরা একপ্রকার মেনে নিতেই পারছেন না। তবে পর্তুগীজ কোচ ফার্নান্দো স্যান্টোস এবিষয়ে নিশ্চিত করেছেন। স্যান্টোস জানিয়েছেন, "রোনাল্ডোর পেটে সমস্যা আছে। তাই সুস্থ হওয়ার জন্য ওকে সময় দেওয়া হয়েছে। নিশ্চিতভাবেই আজকের ম্যাচে ওকে পাওয়া যাবে না।"

পুরুষদের আন্তর্জাতিক ফুটবলে সবচেয়ে বেশি গোলের মালিক ক্রিশ্চিয়ানো রোনাল্ডো। তাঁর ঝুলিতে রয়েছে ১১৭টি আন্তর্জাতিক গোল। ৩৭ বছর বয়সি রোনাল্ডো কাতার বিশ্বকাপই কেরিয়ারের শেষ বিশ্বকাপ হতে চলেছে বলে ধরে নেওয়াই যায়। দেশকে ইউরো কাপ জেতানো রোনাল্ডো, শেষ বেলায় পর্তুগালকে বিশ্বকাপ জিতিয়েই অবসর নিতে চান। যেমনটা চান আর্জেন্টিনার লিওনেল মেসিও। তবে বিশ্বকাপ শুরুর আগে রোনাল্ডোর প্রস্তুতি পর্বে না থাকা, অনুশীলন না করা, ফুটবলের মতো দলগত গেমে পর্তুগালের ওপর তার প্রভাব পড়বে বলে অনুমান করা হচ্ছে।

অনেকে আবার মনে করছেন বিশ্বকাপের আগে নিজেকে সবকিছু থেকে দূরে রাখতেই আসলে খেলতে চাইছেন না রোনাল্ডো। সম্প্রতি ম্যানচেস্টার ইউনাইটেডকে নিয়ে তাঁর মন্তব্যের জেরে বিতর্কের কেন্দ্রবিন্দুতে রয়েছেন সিআর সেভেন। সেসবের  পিছু ছাড়তে চান বলেই কি নিজেকে দূরে রাখছেন রোনাল্ডো। প্রশ্ন তুলছেন নেটিজেনদের একাংশ। যদিও কোচ ফার্নান্দো স্যান্টোস তা উড়িয়ে দিয়েছেন। সাফ জানিয়ে দিয়েছেন গ্যাস্ট্রোএন্টারিটিসের সমস্যায় ভুগছেন রোনাল্ডো। তাঁর শরীর থেকে অনেক জল বেরিয়ে যাচ্ছে। বিশ্রামের প্রয়োজন তাঁর।

ক্রিশ্চিয়ানো রোনাল্ডো
FIFA World Cup 22: কাতারের ঐতিহ্যবাহী খলিফা স্টেডিয়াম সম্পর্কে নয়া তথ্য জেনে নিন

GOOGLE NEWS-এ আমাদের ফলো করুন

Related Stories

No stories found.
People's Reporter
www.peoplesreporter.in