FIFA WORLD CUP 2022: কাতার বিশ্বকাপে চাহিদার শীর্ষে আর্জেন্টিনার ম্যাচ

ফিফা জানিয়েছে মোট ২৩.৫ মিলিয়ন দর্শক কাতার বিশ্বকাপের টিকিটের জন্য আবেদন করেছেন। যার মধ্যে দর্শকদের শীর্ষ চার চাহিদা পূর্ণ ম্যাচের মধ্যে রয়েছে আর্জেন্টিনারই গ্রুপ পর্বের তিনটি ম্যাচ।
FIFA WORLD CUP 2022: কাতার বিশ্বকাপে চাহিদার শীর্ষে আর্জেন্টিনার ম্যাচ
আর্জেন্টিনাফাইল ছবি সংগৃহীত

কাতার বিশ্বকাপে চাহিদার শীর্ষে আর্জেন্টিনার ম্যাচ। মেসিদের খেলা দেখার জন্য সবচেয়ে বেশি টিকিটের আবেদন জমা পড়েছে বলে জানিয়েছে আন্তর্জাতিক ফুটবল ফেডারেশন। ফিফা জানিয়েছে মোট ২৩.৫ মিলিয়ন দর্শক কাতার বিশ্বকাপের টিকিটের জন্য আবেদন করেছেন। যার মধ্যে দর্শকদের শীর্ষ চার চাহিদা পূর্ণ ম্যাচের মধ্যে রয়েছে আর্জেন্টিনারই গ্রুপ পর্বের তিনটি ম্যাচ।

আর্জেন্টিনা বনাম মেক্সিকো, আর্জেন্টিনা বনাম সৌদি আরব, ইংল্যান্ড বনাম মার্কিন যুক্তরাষ্ট্র ও আর্জেন্টিনা বনাম পোল্যান্ড ম্যাচের জন্য সবচেয়ে বেশি টিকিটের আবেদন জমা পড়েছে। আয়োজক কাতারের পাশাপাশি আর্জেন্টিনা, ব্রাজিল, ইংল্যান্ড, ফ্রান্স, মেক্সিকো, সৌদি আরব এবং মার্কিন যুক্তরাষ্ট্র সবচেয়ে বেশি টিকিটের জন্য অনুরোধ করেছে।

আর্জেন্টিনার খেলায় টিকিটের উচ্চ চাহিদা দেখে অনুমান করা হচ্ছে লিওনেল মেসির জন্যই টিকিট কাটছেন সমর্থকরা। তার কারণ কেরিয়ারের শেষ লগ্নে পৌঁছানো মেসির সম্ভবত এটাই শেষ বিশ্বকাপ। সমর্থকরা তাই মেসির খেলা দেখার জন্যই সম্ভবত আর্জেন্টিনা ম্যাচের টিকিটের জন্য চাহিদা দেখাচ্ছে।

কাতার বিশ্বকাপের গ্রুপ 'সি'-তে রয়েছে আর্জেন্টিনা। ওই গ্রুপের অন্য সদস্যরা হলো মেক্সিকো, পোল্যান্ড ও সৌদি আরব। ২২ নভেম্বর সৌদি আরবের বিপক্ষে ম্যাচ দিয়ে 'আল রিহলা'-তে পা লাগবে আর্জেন্টিনা। ২৭ নভেম্বর রয়েছে মেসিদের দ্বিতীয় ম্যাচ। এখানে তাদের প্রতিপক্ষ মেক্সিকো। পোল্যান্ডের বিপক্ষে ১ ডিসেম্বর গ্রুপ পর্বের শেষ ম্যাচ খেলবে লিওনেল স্কালোনির দল।

আর্জেন্টিনা
FIFA World Cup 22: 'হায়া হায়া' সুরে মাতবে কাতার বিশ্বকাপ, প্রকাশিত প্রথম অফিসিয়াল সাউন্ড ট্র্যাক

GOOGLE NEWS-এ আমাদের ফলো করুন

Related Stories

No stories found.