EPL: স্ট্যামফোর্ড ব্রিজে সাউদাম্পটনকে হারিয়ে লীগ টেবিলের শীর্ষে টমাস টুখেলের চেলসি

প্রথমার্ধের ৯ মিনিটেই ত্রেভো চালোভার গোলে এগিয়ে যায় ব্লুজরা। প্রথমার্ধে এই লীড বজায় রাখার পর দ্বিতীয়ার্ধের ৬১ মিনিটে অবশ্য গোল খেয়ে বসে স্বাগতিকরা।
EPL: স্ট্যামফোর্ড ব্রিজে সাউদাম্পটনকে হারিয়ে লীগ টেবিলের শীর্ষে টমাস টুখেলের চেলসি
ছবি চেলসির ট্যুইটার হ্যান্ডেলের সৌজন্যে

স্ট্যামফোর্ড ব্রিজে সাউদাম্পটনের বিরুদ্ধে ৩-১ ব্যবধানে বড় জয় নিয়ে লীগ টেবিলের শীর্ষে উঠে এসেছে চেলসি। শনিবার প্রিমিয়ার লীগের অপর এক ম্যাচে পয়েন্ট খুইয়েছে রোনাল্ডোর ম্যানচেস্টার ইউনাইটেড। তবে ব্লুজরা কোনো ভুল করেনি। দশ জনের সাউদাম্পটনকে নাস্তানাবুদ করে ছাড়লো তারা। চেলসির হয়ে এই ম্যাচে একটি করে গোল করেছেন যথাক্রমে ত্রেভো চালোভা, টিমো ওয়ের্নার এবং বেন চিলওয়েল।

প্রথমার্ধের ৯ মিনিটেই ত্রেভো চালোভার গোলে এগিয়ে যায় ব্লুজরা। প্রথমার্ধে এই লীড বজায় রাখার পর দ্বিতীয়ার্ধের ৬১ মিনিটে অবশ্য গোল খেয়ে বসে স্বাগতিকরা। পেনাল্টি থেকে গোল করে সাউদাম্পটনকে সমতা এনে দেন অধিনায়ক জেমস ওয়ার্ড-প্রজ।

সাউদাম্পটনের অঘটন ঘটে ম্যাচের ৭৭ মিনিটে। লাল কার্ড দেখে মাঠ ছাড়তে হয় ওয়ার্ড-প্রজকে। এরপর দশ জনের সাউদাম্পটন আর পেরে ওঠেনি ব্লুজদের সামনে। ৮৪ মিনিটে সিজার আজপিলিকুয়েতার পাস থেকে চেলসির হয়ে লীড বাড়ান টিমো ওয়ের্নার। ৮৯ মিনিটে সাউদাম্পটনের কফিনে শেষ পেরকটি পুঁতে দেন বেন চিলওয়েল।

৩-১ গোলে বড় জয়ের সাথে প্রিমিয়ার লীগ টেবিলের শীর্ষে উঠে এসেছে টমাস টুখেলের চেলসি। ৭ ম্যাচে ৫ টি'তে জয় এবং ১ টি'তে ড্র নিয়ে ১৬ পয়েন্ট অর্জন করেছে তারা। দ্বিতীয়, তৃতীয় এবং চতুর্থ স্থানে রয়েছে যথাক্রমে লিভারপুল, ম্যান ইউনাইটেড এবং এভারটন। প্রত্যেকেরই পয়েন্ট ১৪। তবে ম্যান ইউ এবং এভারটন ৭ টি করে ম্যাচ খেললেও ক্লপের লিভারপুল খেলেছে ৬ টি ম্যাচ।

GOOGLE NEWS-এ আমাদের ফলো করুন

Related Stories

No stories found.
People's Reporter
www.peoplesreporter.in