EPL: টানা দ্বিতীয় হ্যাটট্রিক! প্রিমিয়ার লীগে স্বপ্নের ফর্মে আর্লিং ব্রুট হলান্ড

ক্রিস্টাল প্যালেসের বিপক্ষে দুর্দান্ত হ্যাটট্রিক করে পিছিয়ে থাকা সিটিকে জয় এনে দিয়েছিলেন আর্লিং ব্রুট হলান্ড। প্রিমিয়ার লীগের পাঁচ রাউন্ডের শেষে ২২ বর্ষীয় এই তারকা ৯ টি গোল করে ফেলেছেন।
আর্লিং ব্রুট হলান্ড
আর্লিং ব্রুট হলান্ডফাইল ছবি

টানা দ্বিতীয় হ্যাটট্রিক! ক্রিস্টাল প্যালেসের বিপক্ষে দুর্দান্ত হ্যাটট্রিক করে পিছিয়ে থাকা সিটিকে জয় এনে দিয়েছিলেন আর্লিং ব্রুট হলান্ড। গতরাতে নটিংহ্যাম ফরেস্টের বিপক্ষেও হ্যাটট্রিক করলেন এই নরওয়েজিয়ান স্ট্রাইকার। বুরুশিয়া ডর্টমুন্ড থেকে প্রিমিয়ার লীগ জায়ান্ট ম্যান সিটিতে এসে একপ্রকার স্বপ্নের উড়ান উড়ছেন হলান্ড। প্রিমিয়ার লীগের পাঁচ রাউন্ডের শেষে ২২ বর্ষীয় এই তারকা ৯ টি গোল করে ফেলেছেন।

ঘরের মাঠ এতিহাদে এদিন সফরকারী নটিংহ্যাম ফরেস্টকে হাফ ডজন গোল খাওয়ালো গার্দিওলার সিটি। প্রথমার্ধেই হ্যাটট্রিক করে দলকে ৩-০ ব্যবধানে এগিয়ে দেন হলান্ড। ১২, ২৩ এবং ৩৮ মিনিটে গোল করেন তিনি। দ্বিতীয়ার্ধের ৫০ মিনিটে পর্তুগীজ তারকা জোয়াও ক্যান্সেলো করেন দলের হয়ে চতুর্থ গোল। শেষ দুই গোল করেন আর্জেন্টাইন তরুণ তারকা জুলিয়ান আলভারেজ।

তবে দলগত ভাবে প্রিমিয়ার লীগের নতুন মরশুমে সবচেয়ে আকর্ষণীয় শুরু করেছে মিকেল আর্তেটার আর্সেনাল। টানা পাঁচ ম্যাচ জিতে লীগ টেবিলের শীর্ষে রয়েছে গানার্সরা। গতরাতে অ্যাস্টন ভিলাকে ২-১ গোলে হারিয়েছে তারা। আর্সেনালের হয়ে এই ম্যাচে একটি করে গোল করেছেন দুই ব্রাজিলিয়ান তারকা গ্যাব্রিয়েল জেসুস এবং গ্যাব্রিয়েল মার্তেনেল্লি।

অন্যদিকে প্রিমিয়ার লীগের আর এক জায়ান্ট লিভারপুলও জয় পেয়েছে নিউক্যাসেলের বিপক্ষে।রুদ্ধশ্বাস ম্যাচের ৯৮ মিনিটে গোল করে অলরেডসদের গুরুত্বপূর্ণ তিন পয়েন্ট এনে দেন তরুণ ফাবিও কারভালহো। নিউক্যাসেলের বিপক্ষে প্রথমার্ধে পিছিয়ে পড়ার পর দ্বিতীয়ার্ধের ৬১ মিনিটে রবার্টো ফিরমিনোর গোলে সমতা ফিরে পায় লিভারপুল। তবে নির্ধারিত সময়ে জয়সূচক গোলটি আর আসেনি। অবশেষে যোগ করা ইনজুরি সময়ের একদম শেষ মুহূর্তে ফাবিয়ো কার্ভালহো দলকে জয় এনে দেন।

আর্লিং ব্রুট হলান্ড
Pierre-Emerick Aubameyang: মাথায় আগ্নেয়াস্ত্র ঠেকিয়ে ডাকাতি বার্সা তারকার বাড়িতে

GOOGLE NEWS-এ আমাদের ফলো করুন

Related Stories

No stories found.
People's Reporter
www.peoplesreporter.in