EPL: রোনাল্ডোর রেকর্ড গড়ার দিনে আরও একটি হারের মুখ দেখলো ম্যান ইউ

এমিরেটসে ১-৩ গোলে ম্যাচ হেরে ইপিএলের পয়েন্ট তালিকার শীর্ষ চারের লড়াই থেকে কার্যত ছিটকে পড়লো রেড ডেভিলরা।
EPL: রোনাল্ডোর রেকর্ড গড়ার দিনে আরও একটি হারের মুখ দেখলো ম্যান ইউ
হতাশ রোনাল্ডোছবি - সংগৃহীত

সন্তান শোকে বিহ্বল রোনাল্ডো ছুটি কাটিয়ে আর্সেনালের বিপক্ষে মাঠে নামেন। গোল করে রেকর্ডও গড়লেন পর্তুগীজ যুবরাজ। তবে গানার্সদের বিপক্ষে জয় অর্জন করা হলো না ম্যানচেস্টার ইউনাইটেডের। এমিরেটসে ১-৩ গোলে ম্যাচ হেরে ইপিএলের পয়েন্ট তালিকার শীর্ষ চারের লড়াই থেকে কার্যত ছিটকে পড়লো রেড ডেভিলরা।

ঘরের মাঠে ম্যাচের তিন মিনিটেই নুনো তাভারেসের গোলে এগিয়ে যায় আর্সেনাল। ৩২ মিনিটে পেনাল্টি থেকে গোল করে গানার্সদের ব্যবধান দ্বিগুণ করেন বুকায়ো সাকা। ২-০ গোলে পিছিয়ে পড়ার পর রেকর্ড গড়া গোলে ম্যান ইউকে খেলায় ফেরান রোনাল্ডো।

দ্বিতীয়ার্ধের ৫৭ মিনিটে ব্রুনো ফার্নান্দেজের সামনে সুযোগ ছিলো দলকে সমতা এনে দেওয়ার। তবে ম্যান ইউর অধিনায়কের ব্যাটন পরে খেলতে নামা পর্তুগীজ মিডফিল্ডার ব্রুনো পেনাল্টি থেকে গোল করতে পারেননি। এরপর ৭০ মিনিটে গ্রাণিত শাকার দুরপাল্লার দুরন্ত শটে এমিরেটসে সহজ জয় তুলে নেয় স্বাগতিকরা।

এদিন একটি গোল করার সাথে সাথেই ইংলিশ প্রিমিয়ার লীগে ১০০ গোলের মাইলফলক স্পর্শ করেন সিআর সেভেন। ইপিএল, লা লিগা এবং উয়েফা চ্যাম্পিয়নস লীগে একশো বা তার বেশি গোল করা প্রথম ফুটবলার হলেন তিনি। লা লিগায় ৩১১ এবং চ্যাম্পিয়নস লীগে ১৪০ টি গোল করেছেন রোনাল্ডো। এছাড়াও জাতীয় দলের জার্সিতেও তাঁর নামের পাশে রয়েছে ১১৫ টি গোল।

হতাশ রোনাল্ডো
'বাবা-মায়ের কাছে এর চেয়ে বড় যন্ত্রণা আর কিছু নেই' - সদ্যোজাত সন্তানের মৃত্যুতে বিহ্বল রোনাল্ডো

GOOGLE NEWS-এ আমাদের ফলো করুন

Related Stories

No stories found.