'বাবা-মায়ের কাছে এর চেয়ে বড় যন্ত্রণা আর কিছু নেই' - সদ্যোজাত সন্তানের মৃত্যুতে বিহ্বল রোনাল্ডো

গত অক্টোবরেই রোনাল্ডো ও তাঁর বান্ধবী জর্জিনা রড্রিগেজ জানিয়েছিলেন তাঁদের যমজ সন্তান হতে চলেছে। সেই যমজ সন্তানেরই একজনের মৃত্যু হলো ভূমিষ্ঠ হওয়ার সাথে সাথেই।
'বাবা-মায়ের কাছে এর চেয়ে বড় যন্ত্রণা আর কিছু নেই' - সদ্যোজাত সন্তানের মৃত্যুতে বিহ্বল রোনাল্ডো
ক্রিশ্চিয়ানো রোনাল্ডো

দুদিন আগেই নরউইচ সিটির বিপক্ষে ক্লাব ক্যারিয়ারের ৫০ তম হ্যাটট্রিক পূর্ণ করেছিলেন ক্রিশ্চিয়ানো রোনাল্ডো। কেই বা জানতো হঠাৎ করেই বিষাদের কালো মেঘ জড়িয়ে ধরবে পর্তুগীজ কিংবদন্তীকে। সন্তান হারা হলেন রোনাল্ডো। বিধ্বস্ত রোনাল্ডো নেটমাধ্যমে জানালেন তাঁর সদ্যোজাত যমজ সন্তানের মধ্যে পুত্র সন্তানের মৃত্যু ঘটেছে। কন্যা সন্তানটি পৃথিবীর আলো দেখেছে।

গত অক্টোবরেই রোনাল্ডো ও তাঁর বান্ধবী জর্জিনা রড্রিগেজ জানিয়েছিলেন তাঁদের যমজ সন্তান হতে চলেছে। সেই যমজ সন্তানেরই একজনের মৃত্যু হলো ভূমিষ্ঠ হওয়ার সাথে সাথেই। কন্যা সন্তানের বেঁচে যাওয়াই এই কঠিন সময়ে শক্তি জোগাচ্ছে রোনাল্ডো ও জর্জিনাকে।

সোশ্যাল মিডিয়াতে রোনাল্ডো একটি পোস্টের মাধ্যমে এই হৃদয় বিদারক খবরটি জানান। তিনি লেখেন, "অত্যন্ত দুঃখের সঙ্গে জানাচ্ছি যে আমাদের পুত্র সন্তান প্রয়াত হয়েছে। যে কোনো বাবা-মায়ের কাছে এর চেয়ে বড় যন্ত্রণা আর কিছু হয়না। একমাত্র কন্যা সন্তানের বেঁচে যাওয়াই এই কঠিন সময়ে আমাদের শক্তি জোগাচ্ছে। কিছুটা আশা এবং খুশি নিয়ে অন্তত বাঁচতে পারছি। সব সময় আমাদের খেয়াল রাখার জন্য সমস্ত ডাক্তার এবং নার্সদের ধন্যবাদ। আমরা এই মুহূর্তে বিধ্বস্ত। এই কঠিন সময়ে গোপনীয়তা আশা করি সবার থেকে। আমাদের পুত্র, তুমি আমাদের দেবদূত। তোমাকে চিরদিন ভালোবাসবো।"

GOOGLE NEWS-এ আমাদের ফলো করুন

Related Stories

No stories found.