EPL: ম্যাকটমিনে-রোনাল্ডোর গোলে বার্নলিকে হারিয়ে টেবিলের ছয়ে উঠে এলো ম্যান ইউ

বার্নলিকে ৩-১ গোলে হারিয়ে বড় জয় তুলে নিয়েছে রেড ডেভিলরা। স্বস্তির জয় নিয়ে ইপিএলের পয়েন্ট তালিকার ষষ্ঠ স্থানে উঠে এসেছেন রালফ রায়নিকেরা। ১৮ ম্যাচে তাদের পয়েন্ট ৩১।
EPL: ম্যাকটমিনে-রোনাল্ডোর গোলে বার্নলিকে হারিয়ে টেবিলের ছয়ে উঠে এলো ম্যান ইউ
ম্যান ইউছবি ম্যান ইউর ট্যুইটার হ্যান্ডেলের সৌজন্যে

শেষ ম্যাচে নিউক্যাসেল ইউনাইটেডের বিরুদ্ধে পয়েন্ট খুইয়ে গতরাতে বার্নলির বিরুদ্ধে খেলতে নেমেছিলো ম্যানচেস্টার ইউনাইটেড। ওল্ড ট্র্যাফোর্ডে এই ম্যাচে বার্নলিকে ৩-১ গোলে হারিয়ে বড় জয় তুলে নিয়েছে রেড ডেভিলরা। স্বস্তির জয় নিয়ে ইপিএলের পয়েন্ট তালিকার ষষ্ঠ স্থানে উঠে এসেছেন রালফ রায়নিকেরা। এই ম্যাচে ম্যান ইউর হয়ে একটি করে গোল করেছেন যথাক্রমে স্কট ম্যাকটমিনে এবং ক্রিশ্চিয়ানো রোনাল্ডো।

ওল্ড ট্র্যাফোর্ডে এদিন দুই পক্ষের মোট চারটি গোল আসে প্রথমার্ধেই। খেলা শুরুর ৮ মিনিটেই ক্রিশ্চিয়ানো রোনাল্ডোর বাড়ানো পাস থেকে গোল করে ম্যান ইউকে এগিয়ে দেন স্কটিশ মিডফিল্ডার স্কট ম্যাকটমিনে। শুরুতেই এগিয়ে যাওয়ার পর ২৭ মিনিটের মাথায় বার্নলির উপহার দেওয়া গোলে ব্যবধান দ্বিগুণ হয় ম্যান ইউর। বার্নলির ইংলিশ ডিফেন্ডার বেন মী আত্মঘাতী গোল করে রেড ডেভিলদের এগিয়ে দেন।

রালফ রায়নিক বৃহস্পতিবার দিবাগত রাতের এই ম্যাচে প্রথম থেকেই মাঠে নামিয়েছিলেন পর্তুগীজ সেনসেশন ক্রিশ্চিয়ানো রোনাল্ডোকে। আর এদিন নিজের সবটুকু দিয়েই দলকে সাহায্য করলেন বছর ৩৬-এর সিআর সেভেন। প্রথম গোলে অ্যাসিস্টে অবদান রাখার পর ৩৫ মিনিটে সরাসরি গোল করলেন পাঁচ বারের ব্যালন ডি’অর জয়ী। ৩৮ মিনিটে অ্যারন লেনন বার্নলির হয়ে একমাত্র গোলটি করেন। ম্যাচ শেষ হয়েছে রোনাল্ডোদের পক্ষে ৩-১ ব্যবধানে।

বার্নলিকে হারিয়ে লীগ টেবিলের ষষ্ঠ স্থানে উঠে এসেছে ম্যান ইউ। ১৮ ম্যাচে তাদের পয়েন্ট ৩১। ১৯ ম্যাচে ৩১ পয়েন্ট নিয়ে ম্যান ইউর ওপরে রয়েছে ওয়েস্টহ্যাম। শীর্ষ চারে রয়েছে যথাক্রমে ম্যান সিটি, চেলসি, লিভারপুল ও আর্সেনাল।

ম্যান ইউ
De Kock: ভারত-দক্ষিণ আফ্রিকা সিরিজের মাঝে আচমকা টেস্ট ক্রিকেট থেকে অবসর ঘোষণা ডি'ককের

GOOGLE NEWS-এ আমাদের ফলো করুন

Related Stories

No stories found.
People's Reporter
www.peoplesreporter.in