EPL: নরউইচ সিটিকে ৫ গোল খাইয়ে জয়ে ফিরল ম্যান সিটি

প্রথম ম্যাচে হারের মুখ দেখে মরশুমের সূচনা হয়েছিলো ম্যানচেস্টার সিটির। টটেনহ্যামের কাছে ১-০ গোলে হারতে হয় গার্দিওলাদের। তবে দ্বিতীয় ম্যাচে চেনা ছন্দ ফিরে পেয়েছে ডিফেন্ডিং চ্যাম্পিয়নরা।
EPL: নরউইচ সিটিকে ৫ গোল খাইয়ে জয়ে ফিরল ম্যান সিটি
ছবি ম্যান সিটি-এর ট্যুইটারের সৌজন্যে

প্রথম ম্যাচে হারের মুখ দেখে মরশুমের সূচনা হয়েছিলো ম্যানচেস্টার সিটির। টটেনহ্যামের কাছে ১-০ গোলে হারতে হয় গার্দিওলাদের। তবে দ্বিতীয় ম্যাচে চেনা ছন্দ ফিরে পেয়েছে ডিফেন্ডিং চ্যাম্পিয়নরা। নরউইচ সিটির বিরুদ্ধে ৫-০ গোলের বড় ব্যবধানে জয় নিয়ে তিন পয়েন্ট ঘরে তুলেছে সিটিজেনরা। স্কাই ব্লুজদের হয়ে এই ম্যাচে একটি করে গোল করেন যথাক্রমে জ্যাক গ্রিলিস, অ্যামেরিক লাপোর্তে, রহিম স্টার্লিং এবং রিয়াদ মাহরেজ।

সিটিজেনদের স্কোরলাইনে প্রথম গোলটি যোগ হয় ম্যাচের ৭ মিনিটেই। নরউইচ সিটির টিম ক্রুল আত্মঘাতী গোল করে ম্যান সিটিকে প্রথম গোলটি উপহার দেন। প্রথম গোলের ঠিক ১৫ মিনিট বাদেই দ্বিতীয় গোলটি যোগ হয়। গ্যাব্রিয়েল জেসুসের বাড়ানো পাসে গোল করেন জ্যাক গ্রিলিস। প্রথমার্ধে ২-০ গোলে এগিয়ে যায় ম্যান সিটি।

দ্বিতীয়ার্ধের ৬৩ মিনিটে গার্দিওলা বাহিনীকে ৩-০ গোলে এগিয়ে দেন ২৭ বর্ষীয় স্প্যানিশ ডিফেন্ডার অ্যামেরিক লাপোর্তো। ৭১ মিনিটে গ্যাব্রিয়েল জেসুসের সহযোগিতায় নরউইচ সিটির জালে চতুর্থ গোলটি করেন ইংলিশ ফরোয়ার্ড রহিম স্টার্লিং। ম্যান সিটির গোল বন্যা শেষ হয় ৮৪ মিনিটে। রুবেন দিয়াজের পাস থেকে নরউইচের কফিনে শেষ পেরকটি পুঁতে দেন আলজেরিয়ান তারকা রিয়াদ মাহরেজ।

নরউইচকে গোল বন্যায় ভাসিয়ে বড় জয় এলো সিটিজেনদের। এদিন ইপিএলের অন্য ম্যাচে বার্নলিকে ২-০ গোলে হারিয়েছে লিভারপুল। এছাড়াও নিউক্যাসেল ইউনাইটেডকে ২-০ গোলে হারিয়েছে অ্যাস্টন ভিলা। ক্রিস্টাল প্যালেস বনাম বেন্টফোর্ড এবং লীডস ইউনাইটেড বনাম এভারটনের ম্যাচ শেষ হয়েছে ড্রয়ের মাধ্যমে।

GOOGLE NEWS-এ আমাদের ফলো করুন

Related Stories

No stories found.
People's Reporter
www.peoplesreporter.in