EPL: টুখেলের চেলসিকে হারালো গার্দিওলার ম্যান সিটি, অ্যাস্টন ভিলার কাছে হারের মুখ দেখলো রোনাল্ডোরা

স্ট্যামফোর্ড ব্রিজে ব্লুজদের হারিয়ে লীগ টেবিলের শীর্ষে উঠে এসেছে গার্দিওলার সিটিজেনরা। অন্যদিকে ম্যাচ হেরে শীর্ষস্থান থেকে চতুর্থ স্থানে নেমে এসেছে ওলে গানার সোলশারের রেড ডেভিলরা।
EPL: টুখেলের চেলসিকে হারালো গার্দিওলার ম্যান সিটি, অ্যাস্টন ভিলার কাছে হারের মুখ দেখলো রোনাল্ডোরা
ছবি ম্যান ইউনাইটেডের ট্যুইটার হ্যান্ডেলের সৌজন্যে

ম্যানচেস্টার সিটির কাছে চলতি প্রিমিয়ার লীগ মরশুমে প্রথম হারের মুখ দেখলো টমাস টুখেলের চেলসি। একইসঙ্গে অ্যাস্টন ভিলার কাছে হেরে চলতি প্রিমিয়ার লীগে প্রথম হার এলো ম্যান ইউনাইটেডেরও। স্ট্যামফোর্ড ব্রিজে ব্লুজদের হারিয়ে লীগ টেবিলের শীর্ষে উঠে এসেছে গার্দিওলার সিটিজেনরা। অন্যদিকে ম্যাচ হেরে শীর্ষস্থান থেকে চতুর্থ স্থানে নেমে এসেছে ওলে গানার সোলশারের রেড ডেভিলরা। তবে শীর্ষে থাকা চার দল ম্যান সিটি, লিভারপুল, চেলসি ও ম্যান ইউনাইটেড প্রত্যেকরই পয়েন্ট ১৩। একমাত্র লিভারপুল খেলেছে পাঁচটি ম্যাচ এবং বাকি তিন দলই ৬ টি করে ম্যাচ খেলেছে।

স্ট্যামফোর্ড ব্রিজে ইপিএলের দুই জায়ান্ট চেলসি এবং ম্যান সিটির লড়াই ঘিরে ছিলো তুমুল উত্তেজনা। তবে ঘরের মাঠে এদিন তেমন প্রভাব দেখা গেলো না ব্লুজদের। উল্টে স্কাই ব্লুজরাই দাপট দেখায় বেশি। গোলশূন্য প্রথমার্ধের পর দ্বিতীয়ার্ধের ৫৩ মিনিটে জোয়াও ক্যান্সেলোর পাস থেকে সিটির হয়ে জয়সূচক গোলটি করেন ২৪ বর্ষীয় ব্রাজিলিয়ান ফরোয়ার্ড গ্যাব্রিয়েল জেসুস। শেষ পর্যন্ত এই লীডই ধরে রাখে সিটি।

অন্যদিকে ভালো খেলেও ম্যাচ হারতে হলো ক্রিশ্চিয়ানো রোনাল্ডোদের। প্রথম থেকে দাপট দেখালেও অ্যাস্টন ভিলার গোলরক্ষক এমিলিয়ানো মার্টিনেজকে পরাস্ত করে গোলের দেখা মিলছিলো না তাদের। গোলশূন্য প্রথমার্ধের পর দ্বিতীয়ার্ধেও অনেক চেষ্টা চালিয়ে যায় পোগবা, ব্রুনো ফার্নান্দেজ, রোনাল্ডোরা। ম্যান ইউ যখন গোলের জন্য মরিয়া হয়ে ওঠে, ঠিক তখনই ম্যাচের একদম শেষ মুহূর্তে এসে উল্টে সোলশারদের বিরুদ্ধে গোল করে এগিয়ে যায় অ্যাস্টন ভিলা। ম্যাচের ৮৮ মিনিটে ভিলার হয়ে জয়সূচক গোলটি করেন কোর্টনি হজ। পিছিয়ে পড়ার দু মিনিট বাদেই অবশ্য সমতা ফিরে পাওয়ার সুযোগ এসেছিলো ম্যান ইউর কাছে। তবে ৯০ মিনিটের মাথায় পেনাল্টি উপহার পেলেও তা কাজে লাগাতে পারেননি ব্রুনো ফার্নান্দেজ। স্পট কিক নিতে গিয়ে অফ টার্গেটে বল মারেন ব্রুনো। আর পেনাল্টি মিসের সাথে সাথে শীর্ষস্থান খোয়াতে হয় ম্যান ইউকে।

GOOGLE NEWS-এ আমাদের ফলো করুন

Related Stories

No stories found.
People's Reporter
www.peoplesreporter.in