EPL: চেলসি-লিভারপুল ম্যাচ ড্র - শিরোপা জয়ের ভিত মজবুত গার্দিওলার সিটিজেনদের

চেলসি এবং লিভারপুলের ম্যাচের শেষে একপ্রকার জয়ী পেপ গার্দিওলাই। এগিয়ে থেকেও জয় অধরা লিভারপুলের। ম্যাচ শেষ হয়েছে ২-২ ব্যবধানে ড্রয়ের মাধ্যমে।
EPL: চেলসি-লিভারপুল ম্যাচ ড্র - শিরোপা জয়ের ভিত মজবুত গার্দিওলার সিটিজেনদের
চেলসি বনাম লিভারপুলছবি লিভারপুলের ট্যুইটার হ্যান্ডেলের সৌজন্যে

চেলসি এবং লিভারপুলের ম্যাচের শেষে একপ্রকার জয়ী পেপ গার্দিওলাই। স্ট্যামফোর্ড ব্রিজে রবিবার রাতে এগিয়ে থেকেও জয় অধরা লিভারপুলের। ম্যাচ শেষ হয়েছে ২-২ ব্যবধানে ড্রয়ের মাধ্যমে। ক্লপ-টুখেলরা এক পয়েন্ট নিয়ে সন্তুষ্ট থাকায় বড় লাভ হলো গার্দিওলারই। শিরোপা জয়ের লড়াইয়ে শীর্ষস্থানের ভিত আরও মজবুত করেছে সিটিজেনরা। লড়াইয়ে বেশ পেছনে পড়েছে ব্লুজ ও অলরেডসরা।

চেলসির ঘরের মাঠে হাইভোল্টেজ ম্যাচে গতরাতে প্রথমার্ধেই আসে দুই পক্ষের চারটি গোল। ম্যাচের ৯ মিনিটেই সাদিও মানের গোলে এগিয়ে যায় লিভারপুল। ২৬ মিনিটে ট্রেন্ট আলেক্সান্ডার আর্নল্ডের বাড়ানো ক্রস থেকে য়ুর্গেন ক্লপদের ২-০ গোলে এগিয়ে দেন মহম্মদ সালহা। দ্রুত পিছিয়ে পড়লেও ব্লুজরা সমতা ফিরে পায় প্রথমার্ধ শেষ হওয়ার আগেই। ৪২ মিনিটে মাত্তেও কোভেসিস এবং ৪৫ মিনিটের পর ইনজুরি সময়ের প্রথম মিনিটে ক্রিস্টিয়ান পুলিসিকের গোলে সমতা ফিরে পায় টুখেলের দল।

এই খেলার শেষে ২১ ম্যাচে ৪৩ পয়েন্ট নিয়ে লীগ টেবিলের দ্বিতীয় স্থানে রয়েছে চেলসি। ২০ ম্যাচে ৪২ পয়েন্ট নিয়ে তৃতীয় স্থানে ক্লপের লিভারপুল। অন্যদিকে ম্যানচেস্টার সিটি ২১ ম্যাচ খেলে ৫৩ পয়েন্ট নিয়ে রয়েছে লীগ টেবিলের শীর্ষস্থানে। চেলসির থেকে ১০ পয়েন্ট এবং লিভারপুলের থেকে ১১ পয়েন্ট এগিয়ে রয়েছে গার্দিওলারা।

অন্যদিকে, স্প্যানিশ লা লিগায় গতরাতে জয় পেয়েছে বার্সেলোনা। মায়োর্কাকে ১-০ গোলে হারিয়ে লীগ টেবিলের পঞ্চম স্থানে উঠে এসেছে জাভি হার্নান্দেজরা। বার্সার হয়ে এই ম্যাচে একটিমাত্র গোল করেছেন লুক ডি জং। লা লিগায় রাউন্ড ১৯-এর শেষে বার্সার পয়েন্ট ৩১।

চেলসি বনাম লিভারপুল
Lionel Messi: পিএসজি দলে কোভিডের হানা, লিওনেল মেসি সহ সংক্রমিত ৪ ফুটবলার

GOOGLE NEWS-এ আমাদের ফলো করুন

Related Stories

No stories found.
People's Reporter
www.peoplesreporter.in