EPL: ক্লাবের নিয়ম ভেঙে জোড়া শাস্তির মুখে পড়তে পারেন চেলসির তারকা ফুটবলার রোমেলু লুকাকু

জোড়া শাস্তির মুখে চেলসির বেলজিয়ান তারকা রোমেলু লুকাকু। সম্ভবত শাস্তি হিসেবে লিভারপুলের বিরুদ্ধে গুরুত্বপূর্ণ ম্যাচে আজ তাঁকে দলে রাখছেন না চেলসির কোচ টমাস টুথেল।
EPL: ক্লাবের নিয়ম ভেঙে জোড়া শাস্তির মুখে পড়তে পারেন চেলসির তারকা ফুটবলার রোমেলু লুকাকু
রোমেলু লুকাকু ফাইল ছবি সংগৃহীত

জোড়া শাস্তির মুখে চেলসির বেলজিয়ান তারকা রোমেলু লুকাকু। সম্ভবত শাস্তি হিসেবে লিভারপুলের বিরুদ্ধে গুরুত্বপূর্ণ ম্যাচে আজ তাঁকে দলে রাখছেন না চেলসির কোচ টমাস টুথেল। গত সপ্তাহে ক্লাবের নিয়ম ভেঙে এক সাক্ষাৎকার দেবার পরেই লুকাকুকে নিয়ে বিতর্ক সৃষ্টি হয়। যদিও এই ঘটনার পরে লুকাকুর সঙ্গে আলাদাভাবে কথা বলেছেন টমাস।

জানা যাচ্ছে আজ স্ট্যামফোরড ব্রিজে য়ুরগেন ক্লপের দলের বিরুদ্ধে ২৮ বছরের তারকাকে দলে রাখা হচ্ছে না। সূত্র থেকে দাবি করা হয়েছে ম্যাচ থেকে বসিয়ে দেওয়া ছাড়াও তাঁকে আর্থিক জরিমানা করা হতে পারে। কারণ তিনি ক্লাবের সঙ্গে করা লিখিত চুক্তি ভেঙে স্কাই ইটালিকে এক সাক্ষাৎকার দিয়েছিলেন।

এই মরশুমে এখনও পর্যন্ত চেলসির হয়ে ৭টি গোল করেছেন লুকাকু। যারমধ্যে শেষ দুই ম্যাচে তিনি দুটি গোল করেছেন। কিন্তু এসব সত্ত্বেও তারকা ফুটবলারের নিয়ম ভাঙাকে ভালো ভাবে নেয়নি চেলসি কর্তৃপক্ষ।

গতকাল আর্সেনালের বিরুদ্ধে ম্যাঞ্চেস্টার সিটির ২-১ জয়ের পর আজকের ম্যাচে চেলসি এবং লিভারপুল – দুই দলই জিততে বদ্ধপরিকর। ইপিএলে এখনও পর্যন্ত ৫৩ পয়েন্টে লীগের শীর্ষস্থানে থাকা ম্যাঞ্চেস্টার ইউনাইটেডের সঙ্গে দ্বিতীয় স্থানে থাকা চেলসির পয়েন্টের ব্যবধান ১১। অন্যদিকে চেলসির ৪২ পয়েন্টের থেকে মাত্র ১ পয়েন্ট কম পেয়ে তৃতীয় স্থানে আছে লিভারপুল। ফলে আজকের দুই দলের লড়াই হাড্ডাহাড্ডি হবার সম্ভাবনা।

GOOGLE NEWS-এ আমাদের ফলো করুন

Related Stories

No stories found.
People's Reporter
www.peoplesreporter.in