EPL: লিসেস্টার সিটিকে ৩-০ গোলে হারিয়ে শীর্ষস্থান আরও মজবুত করলো চেলসি

ইপিএলে ১২ ম্যাচে ২৯ পয়েন্ট নিয়ে প্রথম স্থানে চেলসি। ১১ ম্যাচে ২৩ পয়েন্ট নিয়ে দ্বিতীয় এবং তৃতীয় স্থানে রয়েছে যথাক্রমে ম্যান সিটি ও ওয়েস্ট হাম ইউনাইটেড। ২২ পয়েন্ট নিয়ে চতুর্থ স্থানে লিভারপুল।
EPL: লিসেস্টার সিটিকে ৩-০ গোলে হারিয়ে শীর্ষস্থান আরও মজবুত করলো চেলসি
চেলসির খেলোয়াড়রাছবি চেলসির ট্যুইটার হ্যান্ডেলের সৌজন্যে

আন্তর্জাতিক বিরতি কাটিয়ে ফের ইউরোপের ক্লাব ফুটবলে গড়িয়েছে বল। ইংলিশ প্রিমিয়ার লীগের ম্যাচে লিসেস্টার সিটিকে ৩-০ গোলে হারিয়ে শীর্ষস্থান আরোও মজবুত করলো টমাস টুখেলের চেলসি। লিসেস্টারের ঘরের মাঠ কিং পাওয়ার স্টেডিয়ামে স্বাগতিকদের পাত্তাই দিলো না ব্লুজরা। চেলসির হয়ে এই ম্যাচে একটি করে গোল করেছেন অ্যান্টেনিও রুডিগার্ড, এন গলো কন্তে এবং ক্রিস্টিয়ান পুলিসিক।

ব্রেন্ডন রজার্সের দলের বিরুদ্ধে ৩-৪-২-১ ফর্মেশনে দল নামান টমাস টুখেল। আক্রমাণে রাখেন জার্মান তারকা কাই হাভার্টেজকে। ম্যাচ শুরুর ১৪ মিনিটেই গোলের মুখ খোলে ব্লুজরা। বেন চিলওয়েলের পাস থেকে চেলসিকে এগিয়ে দেন অ্যান্টেনিও রুডিগার্ড। ২৮ মিনিটের মাথায় চেলসির হয়ে ব্যবধান দ্বিগুণ করেন ফরাসি মিডফিল্ডার এন'গলো কন্তে।

প্রথমার্ধে ২-০ গোলে এগিয়ে থাকার পর দ্বিতীয়ার্ধের ৭১ মিনিটে হাকিম জিয়েচের বাড়ানো পাসে লিসেস্টার কফিনে শেষ পেরেকটি পুঁতে দেন ক্রিস্টিয়ান পুলিসিক।

দুরন্ত গতিতে ছুটছে চেলসির বিজয়রথ। এই ম্যাচে দুরন্ত জয় অর্জন করে শীর্ষস্থান পাকাপোক্ত করেছে তারা। ইপিএলে ১২ রাউন্ডের শেষে ২৯ পয়েন্ট নিয়ে প্রথম স্থানে টমাস টুখেলরা। ১১ ম্যাচে ২৩ পয়েন্ট নিয়ে দ্বিতীয় এবং তৃতীয় স্থানে রয়েছে যথাক্রমে ম্যান সিটি এবং ওয়েস্ট হাম ইউনাইটেড। ১১ ম্যাচে ২২ পয়েন্ট নিয়ে চতুর্থ স্থানে লিভারপুল।

GOOGLE NEWS-এ আমাদের ফলো করুন

Related Stories

No stories found.
People's Reporter
www.peoplesreporter.in