EPL: ম্যান সিটির জয়ের রাতে পয়েন্ট খোয়ালো চেলসি

ব্রেন্টফোর্ডকে হারিয়ে ইপিএলে টানা দশ ম্যাচে জয়ের ধারা অব্যাহত রাখলো সিটিজেনরা। পেপ গার্দিওলার জয়ের রাতে পয়েন্ট খোয়ালো টমাস টুখেলের চেলসি। ব্রাইটনের বিপক্ষে ড্র করেছে ব্লুজরা।
EPL: ম্যান সিটির জয়ের রাতে পয়েন্ট খোয়ালো চেলসি
ম্যান সিটিছবি ম্যান সিটির ট্যুইটার হ্যান্ডেলের সৌজন্যে

ব্রেন্টফোর্ডকে হারিয়ে ইপিএলে টানা দশ ম্যাচে জয়ের ধারা অব্যাহত রাখলো সিটিজেনরা। পেপ গার্দিওলার জয়ের রাতে পয়েন্ট খোয়ালো টমাস টুখেলের চেলসি। ব্রাইটনের বিপক্ষে ১-১ ব্যবধানে ড্র নিয়েই সন্তুষ্ট থাকতে হয়েছে ব্লুজদের। চেলসি ড্র করে লীগ টেবিলের দ্বিতীয় স্থানে উঠে এলেও শীর্ষস্থান বেশ মজবুত করে ফেলেছে স্কাই ব্লুজরা।

ব্রেন্টফোর্ডের ঘরের মাঠ ব্রেন্টফোর্ড কমিউনিটি স্টেডিয়ামে শুরু থেকেই দাপট দেখাতে শুরু করেন কেভিন ডি ব্রুইন, বার্নার্ডো সিলভারা। ম্যাচের ১৬ মিনিটেই কেভিন ডি ব্রুইনের বাড়ানো পাস থেকে গোল করে ম্যান সিটিকে এগিয়ে দেন ফিল ফোডেন। শুরুতে এগিয়ে গেলেও সম্পূর্ণ ম্যাচে আর গোলের দেখা পায়নি ম্যান সিটি। ফোডেনের এই একমাত্র গোল থেকেই জয় তুলে নেয় তারা।

অন্যদিকে স্ট্যামফোর্ড ব্রিজে এগিয়ে থেকেও পয়েন্ট ভাগাভাগি করে নিতে হয়েছে চেলসিকে। নিজেদের ঘরের মাঠে এদিন ম্যাসন মাউন্টের পাস থেকে রোমেলু লুকাকুর গোলে এগিয়ে যায় টুখেলরা। ৯০ মিনিট পর্যন্ত এই লীড ধরে রাখে তারা। তবে যোগ করা ইনজুরি সময়ে ব্লুজদের হতাশ করে গোল করে যান ব্রাইটনের ড্যানি ওয়েলবেক। ম্যাচ শেষ হয় ১-১ গোলে ড্রয়ের মাধ্যমে।

ব্রেন্টফোর্ডকে হারিয়ে ইপিএলে লীগ টেবিলের শীর্ষস্থান বেশ মজবুত করেছে ম্যান সিটি। ২০ ম্যাচে গার্দিওলাদের পয়েন্ট ৫০। ম্যাচ ড্র করে চেলসি উঠেছে দ্বিতীয় স্থানে। ২০ ম্যাচে চেলসির পয়েন্ট ৪২। ১৯ ম্যাচে ৪১ পয়েন্ট নিয়ে তৃতীয় স্থানে রয়েছে য়ুর্গেন ক্লপের লিভারপুল। ১৯ ম্যাচে ৩৫ পয়েন্ট নিয়ে চতুর্থ স্থানে আর্সেনাল।

ম্যান সিটি
EPL: লেস্টারের কাছে হেরে শিরোপা জয়ের দৌড়ে বড় ধাক্কা খেলো লিভারপুল

GOOGLE NEWS-এ আমাদের ফলো করুন

Related Stories

No stories found.
People's Reporter
www.peoplesreporter.in