EPL: লিসেস্টার সিটিকে ২-১-এ হারিয়ে FA Cup-এ হারের বদলা চেলসির

প্রিমিয়ার লীগের গুরুত্বপূর্ণ ম্যাচে ব্রেন্ডন রজার্সের লিসেস্টারকে ২-১ গোলে হারিয়ে দিলো চেলসি। আর এই জয়ের সাথে সাথেই লীগ লিসেস্টারকে পেছনে ফেলে লীগ টেবিলের তৃতীয় স্থানে উঠে এসেছে ব্লুজরা।
EPL: লিসেস্টার সিটিকে ২-১-এ হারিয়ে FA Cup-এ হারের বদলা চেলসির
চেলসির ট্যুইটার হ্যান্ডেলের সৌজন্যে

চেলসিকে হারিয়ে প্রথম বারের মতো ইংলিশ এফএ কাপ ঘরে তুলেছে লিসেস্টার সিটি। এবার এফএ কাপে হারের মধুর বদলা নিলো টমাস টুখেলের দল। প্রিমিয়ার লীগের গুরুত্বপূর্ণ ম্যাচে ব্রেন্ডন রজার্সের লিসেস্টারকে ২-১ গোলে হারিয়ে দিলো চেলসি। আর এই জয়ের সাথে সাথেই লীগ লিসেস্টারকে পেছনে ফেলে লীগ টেবিলের তৃতীয় স্থানে উঠে এসেছে ব্লুজরা।

স্ট্যামফোর্ড ব্রিজে অনুষ্ঠিত এই ম্যাচে গোলশূন্য প্রথমার্ধের পর দ্বিতীয়ার্ধে এগিয়ে যায় ব্লুজরা। ৪৭ মিনিটে অ্যান্টেনিও রুডিজার এবং ৬৬ মিনিটে জর্জিনহো পেনাল্টি থেকে গোল করে চেলসিকে ২-০ গোলে এগিয়ে দেন। ম্যাচের ৭৬ মিনিটে লিসেস্টারের হয়ে একটি মাত্র গোল পরিশোধ করেন কেলেচি ইহেনাচো। ২-১ গোলে ম্যাচ জিতে নেয় টুখেল বাহিনী।

অন্যদিকে ইপিএলে গতরাতে নিজেদের নিয়মরক্ষার ম্যাচে মাঠে নেমেছিলো লীগ টেবিলের শীর্ষ দুই দল। ম্যানচেস্টার সিটি মুখোমুখি হয়েছিলো ব্রাইটনের এবং ম্যানচেস্টার ইউনাইটেড মুখোমুখি হয়েছিলো ফুলহ্যামের। লীগ শিরোপা জয়ী গার্দিওলার সিটি এই ম্যাচে ২-০ গোলে এগিয়ে গেলেও শেষ পর্যন্ত ৩-২ গোলে হেরে যায় ব্রাইটনের কাছে। অন্য ম্যাচে কাভানির দুরন্ত গোল সত্বেও ১-১ ব্যবধানে ফুলহ্যামের বিরুদ্ধে ড্র করে ওলে গানার সোলশারের রেড ডেভিলরা।

প্রিমিয়ার লীগের খেতাব আগেই নিশ্চিত করে ফেলেছে ম্যানচেস্টার সিটি। দ্বিতীয় স্থানে থাকা প্রতিবেশী ম্যান ইউনাইটেডের চ্যাম্পিয়নস লীগের টিকিট পাকা। লড়াই চলছে চেলসি, লিসেস্টার সিটি এবং লিভারপুলের মধ্যে। ৩৭ ম্যাচে ৬৭ পয়েন্ট নিয়ে তৃতীয় স্থানে রয়েছে চেলসি। চতুর্থ স্থানে থাকা লিসেস্টার সিটির পয়েন্ট ৩৬ ম্যাচে ৬৬। ৩৬ ম্যাচে ৬৩ পয়েন্ট নিয়ে পঞ্চম স্থানে য়ুর্গেন ক্লপের লিভারপুল।

GOOGLE NEWS-এ আমাদের ফলো করুন

No stories found.
People's Reporter
www.peoplesreporter.in